300X70
শনিবার , ২৮ অক্টোবর ২০২৩ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রীতি ফুটবল ম্যাচ : ভারতের কাছে ট্রাইবেকারে হেরেছে বাংলাদেশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২৮, ২০২৩ ১২:০৪ পূর্বাহ্ণ

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা থেকে: কুমিল্লা স্টেডিয়ামে ভারত-বাংলাদশ প্রীতি ফুটবল ম্যাচ’হ্যালো সুপারস্টারস’ অ্যাপের আয়োজনে কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বাংলাদেশ ও ভারত প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলায় প্রতিবেশী দুই দেশের প্রাক্তন ও বর্তমান জনপ্রিয় খেলোয়াড়রা অংশগ্রহণ করেন।

বিকাল ৪টারয় শুরু হওয়া ম্যাচটি নির্ধারিত ৬০ মিনিট গোলশূন্য থাকার পর ট্রাইবেকারে ৪-২ গোলের ব্যবধানে ভারতের কাছে হেরে গেছে বাংলাদেশ। ট্রাইবেকারে বাংলাদেশের দুজন খেলোয়াড় গোল মিস করেন। অপরদিকে ভারত একাদশের চার খেলোয়াড় ট্রাইবেকারে শর্ট করেন এবং তাদের কেউ গোল মিস করেননি।

বাংলাদেশ একাদশের সাবেক জাতীয় দলের খেলোয়াড় কাঞ্চন এবং ডালিম দুজনে গোল মিস করেন। অপরদিকে ভারতের খেলোয়াড়রা কেউ গোল মিস না করায় ৪-২ গোলের ব্যবধানে জয় পায় ভারত একাদশ।

ভারত-বাংলাদেশ প্রীতি ফুটবল ম্যাচ দেখার জন্য শুক্রবার (২৭ অক্টোবর) দুপুরের পর থেকে দর্শকরা আসতে শুরু করেন কুমিল্লা স্টেডিয়ামে। ধীরে ধীরে চতুর্দিকের গ্যালারী ভরে যায় ফুটবল প্রেমীদের আনাগোনায়। হ্যালো সুপার স্টার অ্যাপের পক্ষ থেকে আগেই জানানো হয়েছিল খেলাটি দেখতে টিকিট কাটতে হবে না।

হ্যালো সুপারস্টার অ্যাপটি মোবাইল ফোনে ইনস্টল করলেই মিলেছে গ্যালারীতে প্রবেশাধিকার। রোদের ঝলক উপেক্ষা করে স্টেডিয়ামের গলারী ছিলো কানায় কানায় পূর্ণ। মাঠে এসে উৎসবমুখর পরিবেশে খেলা উপভোগ করেছেন তারা। সমর্থন যুগিয়েছেন প্রিয় খেলোয়াড়দের।

মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং দুই দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। অনুষ্ঠানে বিশেষ সম্মানিত অতিথি ছিলেন মালয়েশিয়ার রাজ পরিবারের সদস্য ও মহামান্য রাজকীয় টংকু হারুন আর রাশেদ পুত্রা, মালয়েশিয়া রাজ পরিবারের সদস্য মহামান্য রাজকীয় নূর সুজানা আব্দুল্লাহ, ঢাকা-১০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আরমা দত্ত, কুমিল্লার জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমানের সভাপপিত্বে বিশেষ অতিথি ছিলেন ভারতের সহকারী হাই কমিশনার ড. রাজিব রঞ্জন,কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত, জেলা পুলিশ সুপার আবদুল মান্নান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন। শুভেচ্ছা বক্তব্য রাখবেন হ্যালো সুপারস্টারস-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. কামরুল আহসান। ম্যাচের পুরো সময় দর্শকদের মাতিয়ে রাখেন জনপ্রিয় কণ্ঠশিল্পী হ্যালো সুপারস্টার অ্যাপের বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর আসিফ আকবর।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বাংলাদেশকে উপহার হিসেবে আরও ছয় লাখ ডোজ টিকা দেবে চীন

মরিশাসে কমনওয়েলথ এক্সিকিউটিভ এমবিএ বোর্ড সভায় অংশগ্রহন করলেন বাউবি উপাচার্য

বিশ্বে করোনায় আরও ৯৬০ জনের মৃত্যু

দেশপ্রেম ও ন্যায় পরায়নতার অনুপম দৃষ্টান্ত মতিয়র রহমান তালুকদার: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

ইসলামী ব্যাংকের রাজশাহী জোনের এজেন্ট ব্যাংকিং সম্মেলন অনুষ্ঠিত

করোনা পরবর্তী পুনর্বাসনে ফিজিওথেরাপি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে: প্রধানমন্ত্রী

তরুণ উদ্যোক্তারা পরিবর্তনের হাতিয়ার : তথ্যমন্ত্রী

পবিত্র শবে মেরাজ ১৯ ফেব্রুয়ারি

পোল্যান্ড ও বুলগেরিয়ায় গ্যাস সরবরাহ বন্ধ করছে রাশিয়া

জেলেদের হামলায় নৌ-পুলিশ ও মৎস্য কর্মকর্তাসহ আহত ৮