300X70
মঙ্গলবার , ২৬ অক্টোবর ২০২১ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২৬, ২০২১ ১২:৫১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ এর ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী সোমবার (২৫ অক্টোবর) উদযাপন করা হয়েছে।

সবার জন্যে সব সময় পাশে থাকার ব্রত নিয়ে প্রতিষ্ঠার পর থেকে ব্যাংকটি কাজ করে যাচ্ছে। বর্তমানে দেশব্যাপী ব্যাংকের ১৯৩টি শাখা, ১২২টি উপশাখা, ৬৫টি এজেন্ট ব্যাংকিং আউটলেট, ১৯২টি নিজস্ব এটিএম বুথ রয়েছে।

এছাড়াও ব্যাংক অনলাইন ব্যাংকিং, ইন্টারনেট ব্যাংকিং, এসএমএস ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং, স্কুল ব্যাংকিংসহ অন্যান্য ব্যাংকিং সুবিধা প্রদান করছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ ওয়াসেক মোঃ আলী।

সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি ব্যাংকের সম্মানিত গ্রাহক, বাংলাদেশ ব্যাংক, শেয়ার হোল্ডার, বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন, ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লি: সহ সকল শুভানুধ্যায়ীদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকদ্বয় আব্দুল আজিজ ও মোঃ মোস্তফা খায়ের, উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয় মোঃ জহুরুল হক ও মোঃ মাসুদুর রহমান শাহসহ সকল বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর