300X70
সোমবার , ২ জানুয়ারি ২০২৩ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ফ্রেশ নিয়ে এলো লেক্সাস বিস্কুট

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২, ২০২৩ ১:৪৪ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক. বাঙলা প্রতিদিন : দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ (এমজিআই)-এর জনপ্রিয় ব্র্যান্ড ফ্রেশ-এর বিভিন্ন পণ্য বছরের পর বছর জুড়ে মানুষের আস্থা ও ভালোবাসা অর্জন করে নিয়েছে। ভোক্তাদের সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে ফ্রেশ, সবসময়ই নতুন নতুন পণ্য বাজারে নিয়ে আসতে সর্বদা তৎপর। তারই ধারাবাহিকতায়, সাড়া জাগানো ফ্রেশ বিস্কুট-এর ক্যাটাগরি-তে এবার এলো নতুন সংযোজন- ফ্রেশ লেক্সাস বিস্কুট।

রোববার (জানুয়ারি) রাজধানীর একটি অভিজাত হোটেল-এ ফ্রেশ লেক্সাস বিস্কুট-এর শুভ উদ্বোধন এবং সেলস কনফারেন্স অনুষ্ঠিত হয় । এ সময় উপস্থিত ছিলেন মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর মাননীয় পরিচালক মিসেস তাহমিনা মোস্তফা, এছাড়াও উপস্থিত ছিলেন এমজিআই-এর প্রোজেক্ট ডিরেক্টর (আর ডি আই) আমিনুর রহমান, সিনিয়র জিএম (ব্র্যান্ড) কাজী মোঃ মহিউদ্দিন, হেড অব সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট রাশেদুল হক, জি এম অপারেশনস আরমান মাহমুদ, জিএম (অ্যাকাউন্টস) ওবাইদুর রহমান, সিনিয়র ডিজিএম (সেলস) মোহাম্মদ কামাল হোসেন প্রিন্স। সেরা মানের সেরা বিস্কুট এই শ্লোগান সামনে রেখে ফ্রেশ বিস্কুট ক্রমেই ভোক্তাদের আস্থা অর্জন করছে।

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর মাননীয় পরিচালক মিসেস তাহমিনা মোস্তফা বলেন, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ফ্লাগশিপ ব্র্যান্ড ফ্রেশ কখনোই ভোক্তাদের সর্বোচ্চ মানের পণ্য দিতে আপোষ করে না।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত