300X70
শনিবার , ১৭ ডিসেম্বর ২০২২ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বঙ্গবন্ধুর কারণে আমরা মানচিত্র, পতাকা পেয়েছি : কাউন্সিলর মানিক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৭, ২০২২ ১:৪৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বঙ্গবন্ধুর কারণে আমরা মানচিত্র, পতাকা পেয়েছি। এবং তার-ই (বঙ্গবন্ধু) কন্যা শেখ হাসিনার (প্রধানমন্ত্রী)কারণে পেয়েছি ডিজিটাল বাংলাদেশ।

মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীর লালবাগ এলাকায় রাজনৈতিক, সাংস্কৃতিক, ক্রীড়া ও বিভিন্ন সামাজিক সংগঠন আয়োজিত অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিক।

এ সময় অতিথির বক্তব্যে বাংলাদেশ স্বাধীনতা লাভে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান এবং ডিজিটাল বাংলাদেশ গোড়ার ক্ষেত্রে তার-ই (বঙ্গবন্ধু) কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানের কথা তুলে ধরে তিনি আরো বলেন, সত্যকে সত্য ও মিথ্যাকে মিথ্যা বলতে হবে জানিয়ে তিনি বলেন, আজ থেকে ১৫ বছর আগে এখানে ( আজিমপুর) বিদ্যুৎ থাকতো না, লাইট থাকতো না। দু-একটি লাইট জ্বলতো। তবে অন্ধকারেই খেলতে হতো।

লালবাগ আওয়ামী লীগের এ নেতা বলেন, আজকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকারের আমলে সারারাত লাইট জ্বলে। বিজয় উল্লাস করি তারপরও বিদ্যুৎ চলে যায় না।

শুক্রবার (১৬ ডিসেম্বর) রাতে আজিমপুরে ‘ডে-নাইট এপিএল’ আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টে প্রধান অতিথির বক্তব্যে হাসিবুর রহমান মানিক বলেন, এ কারণে আবারও শেখ হাসিনার নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।

তিনি বলেন, আজকে এই (১৬ ডিসেম্বর) দিনটি মহান বিজয় দিবস। বিজয় উল্লাস। এই বিজয়কে আরও ভালো উল্লাস করতে হবে।

মাদকের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জিরো টলারেন্স বিষয়টি উল্লেখ করে ডিএসসিসির ভারপ্রাপ্ত সাবেক এ মেয়র বলেন, নেত্রী (শেখ হাসিনা) বলেছিলেন মাদকের প্রতি জিরো টলারেন্স। সেটি আমাদের এলাকাবাসী (আজিমপুর) মোটামুটি চলে এসেছে।

আগে এখানে (আজিমপুর) চিপায়-চাপায়ে মানুষ গাঁজা খেত। এবং বিভিন্ন মাদক জাতীয় নেশা করতো। এখন আর কিন্তু সেটি নেই। তরুণ প্রজন্মও সজাগ। তারা আর মাদকের দিকে ঝুঁকতে চায় না। এখন তরুণ প্রজন্ম পড়াশোনা এবং খেলাধুলা নিয়েই থাকতে চায়।

ডিজিটাল বাংলাদেশ হওয়ার পেছনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়ের অবদান উল্লেখ করে হাসিবুর রহমান মানিক বলেন, জয়ের কারণে ঘরে বসে মোবাইলের অ্যাপস ব্যবহারের মাধ্যমে ইনকাম করতে পারি। এটাও কিন্তু পরিবর্তন। আজকে বঙ্গবন্ধু স্যাটেলাইট মহাকাশে। যা,অনেক রাষ্ট্রের- ই নেই। তিনি আরও বলেন, আমরা উন্নয়নের জোয়ারে আছি, উন্নয়ন ধরে রাখতে হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত