বৃহস্পতিবার , ১৯ জানুয়ারি ২০২৩ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আলোচিত খবর
  6. উন্নয়নে বাংলাদেশ
  7. এছাড়াও
  8. কবি-সাহিত্য
  9. কৃষিজীব বৈচিত্র
  10. ক্যাম্পাস
  11. খবর
  12. খুলনা
  13. খেলা
  14. চট্টগ্রাম
  15. জাতীয়

বসুন্ধরা এমডিকে ক্র্যাব সভাপতির ফুলেল শুভেচ্ছা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন
জানুয়ারি ১৯, ২০২৩ ৪:৪৭ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) পুনঃনির্বাচিত সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি মির্জা মেহেদী তমাল।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টারস-১ এ গিয়ে তার সঙ্গে সাক্ষাৎ করেন ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল। এসময় ক্র্যাবের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে সংগঠন ও তার সদস্যদের যেকোনো প্রয়োজনে সবসময় পাশে থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেছেন সায়েম সোবহান আনভীর।

তিনি বলেন, আমি আশা করি অপরাধ বিষয়ক সাংবাদিকদের সংগঠন ক্র্যাব সবসময় বস্তুনিষ্ঠ সাংবাদিকতার জন্য ভূমিকা রাখবে। ক্র্যাব সদস্যরা সৎ ও সাহসী অনুসন্ধানের মাধ্যমে সত্য তথ্য প্রকাশ করবেন। আমার অনুরোধ এমন কোনো সংবাদ প্রতিবেদন করবেন না যাতে দেশে অস্থিরতা তৈরি হয়। এটা আপনাদের দায়িত্ব। আমি অতীতেও ক্র্যাব ও তার সদস্যদের পাশে ছিলাম। ভবিষ্যতেও যে কোনো প্রয়োজনে আমাকে পাশে পাবেন ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেনএবিজি টেকনোলজিসের উপদেষ্টা মোস্তফা আজাদ মহিউদ্দিন, হেড অব ফিন্যান্স (বসুন্ধরা গ্রুপ, সেক্টর বি ) ট্রেজারার নুরে আলম সিদ্দিকী,কালের কণ্ঠের উপ সম্পাদক হায়দার আলী, নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের উপ-প্রধান বার্তা সম্পাদক আশিকুর রহমান শ্রাবণ ও বাংলাদেশ প্রতিদিনের বিজনেস এডিটর রুহুল আমীন রাসেল।

এর আগে গত বছরের ৮ মে রাতে সায়েম সোবহান আনভীরের সঙ্গে একবার সৌজন্য সাক্ষাৎ করে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটি। ওই সময় তিনি ক্র্যাবের জন্য দ্রুততম সময়ের মধ্যে একটি নিজস্ব স্থায়ী কার্যালয় দেওয়ার নিশ্চয়তা প্রদান করেছিলেন। পরে গত ২২ ডিসেম্বর রাজধানীর নয়াপল্টনে রূপায়ন এফপিএবি টাওয়ারে ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্রাব) নতুন কার্যালয়ের উদ্বোধন করে নিজের কথা রাখেন বসুন্ধরা এমডি।

একইসঙ্গে তিনি বলেন, ৩৬ বছর পরে একটা স্থায়ী জায়গা আপনারা পেয়েছেন, আগামীতে যেন এর থেকে আরও ভালো জায়গা দিতে পারি সেই চেষ্টা করব। আগামীতে আপনাদের জন্য সুন্দর একটা বিল্ডিং করে দেয়ার চেষ্টা করব যেখানে আপনারা সুন্দরভাবে আপনাদের কার্যক্রম পরিচালনা করতে পারবেন।

সর্বশেষ - জাতীয়

ব্রেকিং নিউজ :