300X70
রবিবার , ২৮ জানুয়ারি ২০২৪ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাংলাদেশে ব্রাদার এর ২৫ বছর পূর্তী উদযাপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৮, ২০২৪ ১১:৪১ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : বাংলাদেশের শীর্ষস্থানীয় সিউইং মেশিন প্রস্তুতুকারক প্রতিষ্ঠান ব্রাদার সম্প্রতি একটি বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশে তাদের ২৫ বছর পূর্তী উদযাপন করেছে। দ্য রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে আয়োজিত এই অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশে জাপান দূতাবাসের মিনিস্টার এবং ডেপুটি চিফ অব মিশন মাচিদা তাতসুয়া এবং বিশেষ অতিথি হিসেবে বিজিএমইএ এর সভাপতি ফারুক হাসান উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকেএমইএ-এর নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম।

গত ২৫ বছরে ব্রাদার বাংলাদেশের শ্রেষ্ঠত্ব, উদ্ভাবন এবং টেকসই সফলতার একটি প্রতীক ছিলো এই অনুষ্ঠানটি। বাংলাদেশের ব্যবসায়িক খাতে গুরুত্বপূর্ণ অবদান রাখা প্রতিষ্ঠানটি তাদের কৃতজ্ঞতা, দূরদর্শিতা ও ভবিষ্যতের কিছু লক্ষ্যকে সামনে রেখে একটি মনোমুগ্ধকর সন্ধ্যার আয়োজন করেছিলো।

বাংলাদেশে জাপান দূতাবাসের মিনিস্টার এবং ডেপুটি চিফ অব মিশন মাচিদা তাতসুয়া বলেন, “জাপান বাংলাদেশ বন্ধুত্বের প্রতিফলনস্বরুপ ব্রাদার বাংলাদেশের টেক্সটাইল খাতে বিশেষ অবদান রেখে যাচ্ছে। তাদের অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন সকল পণ্যের পসরা সাজিয়ে তারা দেশের উন্নয়নে কাজ করে যাবে বলে আমি আশাবাদী।”

ব্রাদার বাংলাদেশের কান্ট্রি হেড এইচ এন আশিকুর রহমান বলেন, “বাংলাদেশে প্রায় দুই হাজারেরও বেশি গার্মেন্টস আমাদের পণ্য ব্যবহার করে। বাংলাদেশের টেক্সটাইল ইন্ডাষ্ট্রিতে একটি পরিবেশবান্ধব, উন্নত প্রযুক্তিসম্পন্ন ও নির্ভরযোগ্য সেবা প্রদান করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ যাতে শুধুমাত্র দেশের জন্য নয় বরং সারাবিশ্বের সামনে ব্রাদার একটি শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে গণ্য হয়।”

বিজিএমইএ এর সভাপতি ফারুক হাসান বলেন, “বাংলাদেশের প্রতিটি গার্মেন্টস ফ্যাক্টরীতে ব্রাদার তাদের উন্নত প্রযুক্তির মেশিনারিজ দিয়ে সেবা দিয়ে যাচ্ছে। আশির দশকের পর থেকে বাংলাদেশে ধারাবাহিকভাবে এক্সপোর্ট বেড়ে যাচ্ছে, যা জিডিপি-তে একটি উল্লেখযোগ্য পরিমাণ প্রভাব ফেলছে।

বাংলাদেশের টেক্সটাইল শিল্পকে বিশ্বদরবারে তুলে ধরতে ব্রাদার বাংলাদেশের পরিবেশবান্ধব, দক্ষ ও উন্নত প্রযুক্তিসম্পন্ন এইসকল মেশিনারিজ বিশেষ ভূমিকা পালন করছে। ব্রাদার বাংলাদেশের ২৫ বছর পূর্তীতে আমি তাদের আন্তরিক ধন্যবাদ জানাতে চাই।”

বিকেএমইএ-এর নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম বলেন, “দীর্ঘদিন যাবত গুণগত মান রক্ষা করে বাংলাদেশ টেক্সটাইল খাতে ব্রাদার-এর যন্ত্রাংশ যে বিপুল পরিমাণ সেবা প্রদান করে যাচ্ছে, আজ এই ২৫ বছর পূর্তীতে আমি তাদের আন্তরিক ধন্যবাদ জানাতে চাই। আমি আশা করি, ভবিষ্যতেও ব্রাদার বাংলাদেশ তাদের সহায়তার হাত উন্মুক্ত রাখবে।”

প্রতিষ্ঠানটির শক্তিশালী নেটওয়ার্ক ও উন্নতির দিকে যাত্রাকে আরও বেগবান করতে বিভিন্ন শিল্পপতি, স্টেকহোল্ডার এবং শুভাকাঙ্ক্ষীরা অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন।

ব্রাদার বাংলাদেশ ভবিষ্যতের লক্ষ্যে এগিয়ে যেতে প্রস্তুত, একইসাথে প্রতিষ্ঠানটি তাদের সাফল্যের সাথে জড়িত সকল স্টেকহোল্ডারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছে। এই ২৫ বছর পূর্তী উদযাপন করা ছিলো প্রতিষ্ঠানটির জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক এবং ভবিষ্যতেও সাফল্যের এই ধারা অব্যাহত রাখতে তারা প্রতিশ্রুতিবদ্ধ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রোববার থেকে ফায়ার সার্ভিসের নতুন নম্বর

এ বছরের সেরা একশো উদ্ভাবনের স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ৩ ফাইভজি

উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীর শোক

প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে দারিদ্র্য নিরসনের পথে বাংলাদেশ : প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

ইন্দোনেশিয়া, সিঙ্গাপুর যাচ্ছেন রাষ্ট্রপতি

প্রতীতি দেবীর প্রয়াণবার্ষিকীতে ‘ঐতিহ্য’ প্রকাশ করলো তাঁর বই ‘ঋত্বিককে শেষ ভালোবাসা’

দেশের শতভাগ বিদ্যুৎতায়ন স্বাধীনতার মাসের শ্রেষ্ঠ উপহার : বিডিইউ উপাচার্য

তুরাগে বসতবাড়িতে আগুন, ৩ লাশ উদ্ধার

গফরগাঁও থেকে ৭ বিশেষ ট্রেনে প্রধানমন্ত্রীর জনসভায় আসছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা

বাংলাদেশ ব্যাংকের সাথে জনতা ব্যাংকের চুক্তি

ব্রেকিং নিউজ :