300X70
রবিবার , ৩০ জুন ২০২৪ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাউবিতে শিক্ষার্থী সেবার গুনগত মান নিশ্চিতকরণে কর্মশালা অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৩০, ২০২৪ ৮:৪৪ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন নিউজ : বাংলাদশ উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের গাজীপুর ক্যাম্পাসসহ সকল আঞ্চলিক ও উপ-আঞ্চলিক কেন্দ্রে সেবা প্রদান নিশ্চিত করার লক্ষ্যে গঠিত সেবা প্রদান কর্ম-পরিকল্পনা বাস্তবায়ন কমিটি ও ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর সহযোগিতায় “শিক্ষার্থী সেবার গুনগত মান নিশ্চিতকরণ” শীর্ষক এক কর্মশালা ২৯ জুন ২০২৪; শনিবার সকালে ভার্চ্যুয়ালি অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি ও মূখ্যআলোচক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবু তাহের বাউবির শিক্ষার্থী সেবার গুনগত মান নিশ্চিতকরণ নিয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য ও দূরশিক্ষণের নানা অভিজ্ঞতা তুলে ধরেন।

রিসোর্সপার্সন হিসেবে বক্তব্য রাখেন বাউবির উপ-উপাচার্য (প্রশাসন) ও সংশ্লিষ্ট কমিটির সভাপতি অধ্যাপক ড. নাসিম বানু এবং আইকিউএসির অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. সাদিয়া আফরোজ সুলতানা।

আইকিউএসির পরিচালক অধ্যাপক আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বাউবির সামাজিক বিজ্ঞান, মানবিক ও ভাষা স্কুলের ডিন অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম ও স্টুডেন্ট সাপোর্ট সার্ভিসেস বিভাগের পরিচালক ড. এ.এইচ.এম আনিসুর রহমান আখন্দ। ধন্যবাদ জ্ঞাপন করেন ময়মনসিংহ আঞ্চলিক কেন্দ্রের ভারপ্রাপ্ত আঞ্চলিক পরিচালক মো. মঞ্জুরুল হক।

অনুষ্ঠান সঞ্চালনা করেন স্টুডেন্ট সাপোর্ট সার্ভিসেস বিভাগের যুগ্ম পরিচালক মো: আশরাফুল ইসলাম। জুম ওয়েবিনারে অনুষ্ঠিত কর্মশালায় সংশ্লিষ্ট কমিটির সকল সদস্যসহ ময়মনসিংহ আঞ্চলিক কেন্দ্রের কর্মকর্তা, সমন্বয়কারী এবং টিউটরগণসহ শতাধিক অংশগ্রহণকারী অনলাইনে যুক্ত ছিলেন।

সর্বশেষ - খবর