300X70
শনিবার , ২০ জানুয়ারি ২০২৪ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বান্দরবানে গাড়ি খাদে পড়ে ২ পর্যটক নিহত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২০, ২০২৪ ২:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : বান্দরবানের রুমা উপজেলার বগালেক-কেওক্রাডং সড়কের দার্জিলিং পাড়ায় জিপ গাড়ি খাদে পড়ে দুই পর্যটক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০ জন।

শনিবার (২০ জানুয়ারি) দুপুর ১২টায় সময় এই দুর্ঘটনা ঘটে। রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ মাহবুবুল হক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, একটি জিপ গাড়ি পর্যটক নিয়ে রুমা উপজেলার আকর্ষণীয় পর্যটনকেন্দ্র কেওক্রাডং থেকে দুপুরে বান্দরবান সদরে ফেরার পথে বগালেক-কেওক্রাডং সড়কের দার্জিলিং পাড়ায় পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও সেনাবাহিনী ও উপজেলা প্রশাসনের সদস্যরাসহ স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহত ১০ জনকে উদ্ধার করে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় ঘটনাস্থলে দুইজন পর্যটকের মৃত্যু ঘটে।

এদিকে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা গুরুতর আহত পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য দুপুর ১টায় সেনাবাহিনীর অ্যাম্বুলেন্সে করে বান্দরবান হাসপাতালে পাঠানো হয়।

বান্দরবানের জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন দুর্ঘটনার সংবাদ নিশ্চিত করে জানান, ঢাকা থেকে বেড়াতে আসা ৫৮ জনের একটি টিম পাঁচটি জিপ গাড়ি নিয়ে শুক্রবার (১৯ জানুয়ারি) সকালে রুমা উপজেলার বগালেক যায়। পরে তারা শনিবার বগালেক থেকে কেওক্রাডং ভ্রমণ শেষে বান্দরবান সদরে ফেরার পথে বগালেক-কেওক্রাডং সড়কের দার্জিলিং পাড়ায় একটি জিপ গাড়ি দুর্ঘটনায় পতিত হয়।

জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন আরও জানান, আহতদের উদ্ধার করে চিকিৎসার পাশাপাশি নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :