300X70
মঙ্গলবার , ১৪ নভেম্বর ২০২৩ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিএনপি বিদেশিদের ওপর ভর করে ক্ষমতায় যেতে চায় : প্রতিমন্ত্রী ইন্দিরা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১৪, ২০২৩ ১২:৫২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, গজারিয়া (মুন্সিগঞ্জ) : বাংলাদেশের নির্বাচনকে স্বাধীনতাবিরোধী ও মুক্তিযুদ্ধের বিরোধিতাকারীরা মেনে নিতে পারে না। নির্বাচন এলে তারা ষড়যন্ত্র করে। বিএনপি-জামায়াত বিদেশিদের ওপর ভর করে ক্ষমতায় যেতে চায়। তারা আগুন সন্ত্রাসের মাধ্যমে জীবন্ত মানুষ হত্যা করছে। তিনি বলেন, আওয়ামী লীগের শিকড় অনেক গভীরে। জনগণের ভোটে আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। জনগণই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করবে।

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা আজ উপজেলার সম্মেলন কক্ষে গজারিয়া উপজেলা (মুন্সিগঞ্জ) আইনশৃঙ্খলা কমিটির সভায় যোগদান করে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

গজারিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাহফুজের সভাপতিত্বে উপজেলা আইনশৃঙ্খলা সভায় উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার খায়রুল হাসান, সহকারী কমিশনার ভূমি জিএম রাশেদুল হাসান, গজারিয়া থানার ওসি মোল্লা সোহেব আলিসহ উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও কমিটির সদস্যবৃন্দ।

প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা উপজেলার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখা, বাজার ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের রাখতে স্থানীয় প্রশাসনকে নির্দেশ দেন। তিনি কর্মকর্তাদেরকে একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন করার আহ্বান জানান।

প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা একই দিন গজারিয়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে তৃণমূল পর্যায়ে অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশ সাধন প্রকল্পের আওতায় প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ ভাতা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন তৃণমূল পর্যায়ে নারীর ক্ষমতায়ন প্রকল্প পরিচালক প্রভাষ চন্দ্র রায়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :