300X70
শুক্রবার , ৮ সেপ্টেম্বর ২০২৩ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিকাশে মোবাইল রিচার্জ করে ক্রিকেট বিশ্বকাপ দেখার বিজয়ী হলেন ৬ গ্রাহক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৮, ২০২৩ ১২:৪৮ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : “বিকাশ করলেই বিশ্বকাপ” শীর্ষক পাঁচ সপ্তাহব্যাপী ক্যাম্পেইনের প্রথম সপ্তাহে সবচেয়ে বেশিবার বিকাশ থেকে যেকোনো মোবাইল নাম্বারে ৫০ অথবা ১০০ টাকা রিচার্জকারী ৬ গ্রাহক জিতলেন ভারতে গিয়ে মাঠে বসে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ ম্যাচ দেখার টিকেট, বিমানে যাওয়া-আসা ও থাকার সুযোগ।

আজ (বৃহস্পতিবার) দেশের বৃহত্তম এমএফএস সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশের প্রধান কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কারের ভাউচার তুলে দেন বিকাশের চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলী। এসময় বিকাশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন।

অক্টোবরে ভারতে শুরু হতে যাওয়া আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ম্যাচ গ্রাহকদের সরাসরি দেখার সুযোগ করে দিতে এই ক্যাম্পেইনটি শুরু করে বিকাশ। ২০ আগস্ট শুরু হওয়া এই অফারে সবচেয়ে বেশিবার বিকাশ থেকে যেকোনো মোবাইল নাম্বারে ৫০ অথবা ১০০ টাকা রিচার্জকারী ৫ সপ্তাহে মোট ৪০ জন গ্রাহক পাচ্ছেন এই সুযোগ। প্রথম সপ্তাহের বিজয়ীরা হলেন- মোঃ দাউদুল ইসলাম, মোঃ আমিনুল ইসলাম, আব্দুল্লাহ নাফিনুর, মোঃ জসিম উদ্দিন, মোঃ রুবেল হোসেন, এবং মোঃ রাসেদুল হাসান।

ম্যাচ টিকেটের পাশাপাশি বিজয়ীরা পাবেন বাংলাদেশ থেকে ভারতে যাওয়া-আসার এয়ার টিকেট এবং ২ রাতের জন্য হোটেল বুকিং। ক্যাম্পেইনটি চলবে ২৩ সেপ্টেম্বর, ২০২৩ পর্যন্ত। একজন গ্রাহক পুরো ক্যাম্পেইন চলাকালে পুরস্কারের জন্য শুধুমাত্র একবারই বিবেচিত হবেন।

বিশ্বকাপে বাংলাদেশ বনাম পাকিস্তান ম্যাচ টিকেটের জন্য সবচেয়ে বেশিবার ৫০ টাকা মোবাইল রিচার্জ করা বিকাশ গ্রাহকদের বিবেচনা করা হবে। অন্যদিকে সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচের টিকেটের জন্য বিবেচনায় থাকবেন সবচেয়ে বেশিবার ১০০ টাকা মোবাইল রিচার্জ করা বিকাশ গ্রাহকরা। উল্লেখ্য, বিকাশ এর মাধ্যমে রিচার্জের দৈনিক লিমিট ৫০ বার এবং মাসিক লিমিট ১৫০০ বার।

প্রতি সপ্তাহের বিজয়ীদের সাথে শুধুমাত্র বিকাশ-এর অফিশিয়াল চ্যানেলের মাধ্যমে (বিকাশ হেল্পলাইন ১৬২৪৭) সরাসরি যোগাযোগ করা হবে (সকাল ১০:০০টা থেকে রাত ১০:০০টার মধ্যে)। একাধিক গ্রাহক সমান সংখ্যক সর্বাধিক রিচার্জ করলে, দ্রুততম রিচার্জকারী বিজয়ী হিসেবে বিবেচিত হবেন। গ্রাহকরা বিকাশ অ্যাপের মাধ্যমে অথবা *247# ডায়াল করে মোবাইল রিচার্জ করতে পারবেন। ক্যাম্পেইনটির বিস্তারিত জানা যাবে বিকাশ-এর সোশ্যাল মিডিয়া পেজগুলোতে এবং বিকাশ-এর ওয়েবসাইটে–https://www.bkash.com/page/bkash-wc2023

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এ “আস্তর্জাতিক নারী দিবস” উদযাপন

সবজির বাজার স্থিতিশীল, বেড়েছে মুরগির দাম

শুভ জন্মদিন মাশরাফি বিন মর্তুজা

জনতা ব্যাংকে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

ঈশ্বরগঞ্জে মালবাহী ট্রেনের নীচে কাটা পড়ে নরসুন্দরের মৃত্যু

হজ্জ পালনের উদ্দেশ্যে সৌদি গেলেন সেনাপ্রধান

ব্যাংকিং সুবিধার বাইরে থাকা ক্ষুদ্র ব্যবসায়ীদের আর্থিক অন্তর্ভুক্তিতে ব্র্যাক ব্যাংকের ট্যালি লোন ‘দ্রুতি’

দেশে করোনায় আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৬৫৯

রাণীশংকৈলে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার  মৃত্যু 

ডিজিটাল অভিযাত্রায় বিশ্বব্যাংকের সহযোগিতা অব্যাহত থাকবে : বিশ্ব ব্যাংক