300X70
সোমবার , ৮ জুলাই ২০২৪ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিকাশ অ্যাপে প্রথমবার যে বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৮, ২০২৪ ১২:৫১ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন নিউজ : বিকাশ অ্যাপের মাধ্যমে প্রথমবার বিদ্যুৎ, গ্যাস ও পানির বিল পরিশোধ করে প্রতি বিলে ১০০ টাকা করে ৩০০ টাকা এবং পরপর তিন মাসে মোট ৯০০ টাকার ডিসকাউন্ট কুপন পাওয়ার সুযোগ তৈরি হলো গ্রাহকদের জন্য। প্রতিবার ৪০০ টাকা বা তার বেশি বিদ্যুৎ, গ্যাস বা পানির বিল বিকাশ করলেই গ্রাহক তাৎক্ষণিক পেয়ে যাবেন ১০০ টাকার ডিসকাউন্ট কুপন।

এই জুলাইয়ের ৩১ তারিখের মধ্যে যে সকল গ্রাহক প্রথম বারের মতো বিদ্যুৎ বিল বিকাশ করে কুপন পাবেন, তারাই ৫ থেকে ৩১ আগস্টের মধ্যে বিদ্যুৎ বিল দিয়ে দ্বিতীয় কুপন এবং ৫ থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে বিল বিকাশ করে তৃতীয় কুপনটি পেয়ে যাবেন। একই পদ্ধতি অনুসরণ করে প্রথমবারের মতো গ্যাস ও পানির বিল পরিশোধের ক্ষেত্রেও সমপরিমান কুপন পাওয়ার সুযোগ থাকছে গ্রাহকদের জন্য। এর ফলে ধারাবাহিকভাবে তিন মাস বিদ্যুৎ, গ্যাস ও পানির বিল পরিশোধের মাধ্যমে মোট নয়টি কুপনে ৯০০ টাকা ডিসকাউন্ট পাওয়ার সুযোগ তৈরি হলো। কুপন পাওয়ার ৩০ দিনের মধ্যে গ্রাহক দেশের শীর্ষ সুপারস্টোর ও লাইফস্টাইল আউটলেটগুলোয় বিকাশ পেমেন্টে প্রতিবার ন্যূনতম ১,০০০ টাকার কেনাকাটা করে কুপনগুলো ব্যবহার করতে পারবেন। প্রতিটি ক্যাম্পেইনের বিস্তারিত এবং সুপারস্টোর ও লাইফস্টাইল আউটলেটগুলোর তালিকা দেখে নেয়া যাবে এই ওয়েব লিংকগুলোয় –

https://www.bkash.com/page/ubp-campaign-electricity

https://www.bkash.com/page/ubp-campaign-gas

https://www.bkash.com/page/ubp-campaign-water।

এই ক্যাম্পেইনগুলোর পাশাপাশি, যেকোনো বিকাশ গ্রাহক প্রতিমাসে ৪টি বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারছেন কোনো চার্জ ছাড়াই। এছাড়া, যেকেনো সংখ্যক গ্যাস, পানি ও টেলিফোন বিল পরিশোধেও নেই কোনো চার্জ। বিকাশ অ্যাপে নিজের বা প্রিয়জনের বিলের তথ্য সেভ করে রাখলে গ্রাহকরা যেকোনো সময় বিলের বিস্তরিত চেক করতে পারছেন এবং প্রয়োজন মতো পরিশোধও করতে পারছেন। এতে বারবার পরিষেবাগুলোর বিলের কাগজ খুঁজে অ্যাকাউন্ট নম্বর টাইপ করার প্রয়োজন পড়ছে না। ‘পে বিল’ আইকন থেকে ‘সেভ করা বিল’ অপশন ট্যাপ করে সবচেয়ে সহজে এবং কম সময়ে পরিষেবার বিল পরিশোধ করা যাচ্ছে কেবল বিকাশেই। বিল পরিশোধে আরো নিশ্চিন্ত থাকতে গ্রাহক প্রয়োজনে ‘অটো পে’ও চালু করতে পারবেন, সেক্ষেত্রে অ্যাকাউন্টে পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে নির্দিষ্ট তারিখে স্বয়ংক্রিয়ভাবে বিল পেমেন্ট হয়ে যাবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ রেজ্যুলেশন গৃহীত হল‌ জাতিসংঘে

দুর্যোগ মোকাবেলায় ন্যাপ এ চিহ্নিত ১১৩ টি কর্মসূচি বাস্তবায়ন করা হবে : পরিবেশমন্ত্রী

দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান প্রধানমন্ত্রীর

মুন্সীগঞ্জে আলু পাহারা দিতে গিয়ে হামলায় আহত ২

কমলাপুর রেলওয়ে স্টেশনে আধুনিক ও স্বাস্থ্যসম্মত টয়লেট চালু

প্রমবারের মতো ১ জন কর্মকর্তাকে ‘শুদ্ধাচার পুরষ্কার’ ও ১ জনকে ‘শ্রেষ্ঠ কাউন্সিলর’ পুরস্কার

পাঁচ বছর ব্যাপী এই প্রকল্পের লক্ষ্য মাতৃ ও শিশু মৃত্যুহার উল্লেখযোগ্যভাবে কমানো এবং অনুন্নত অঞ্চলগুলোতে স্বাস্থ্যসেবা উন্নত করা।

ডিআইজি মিজানের ১৪ বছরের কারাদণ্ড

প্রসূতির পেটে তোয়ালে রেখেই সেলাই

কঠোর লকডাউন কার্যকরে তৃতীয় দিনেও মাঠে রয়েছেন পুলিশ, সেনাবাহিনী, বিজিবি ও র‌্যাব সদস্যরা