300X70
মঙ্গলবার , ৯ আগস্ট ২০২২ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) কর্তৃক বেগম ফজিলাতুন নেছা মুজিব-এর জন্মবার্ষিকী উদযাপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৯, ২০২২ ১:১৫ পূর্বাহ্ণ

  • নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : “মহীয়সী বঙ্গমাতার চেতনা, অদম্য বাংলাদেশের প্রেরণা” প্রতিপাদ্যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির (বাফওয়া) সম্মানিত সভানেত্রী তাহ্মিদা হান্নানের সুচিন্তিত দিক নির্দেশনায় বাফওয়ার সকল আঞ্চলিক ও উপ-আঞ্চলিক শাখা কর্তৃক বঙ্গমাতার জীবনীর উপর রচনা প্রতিযোগিতা আয়োজন করা হয়।

এ উপলক্ষে বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির (বাফওয়া) উদ্যোগে ঢাকাস্থ বাফওয়া আঞ্চলিক শাখা বঙ্গবন্ধু ও বাশার কর্তৃক যৌথভাবে আয়োজিত অনুষ্ঠানটি সোমবার (৮ আগস্ট) বিএএফ শাহীন হল ঢাকায় অনুষ্ঠিত হয়। বাফওয়ার সভানেত্রী তাহ্মিদা হান্নান বাফওয়া আঞ্চলিক শাখা বঙ্গবন্ধু ও বাশার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এছাড়া, ঢাকার বাইরে বাফওয়ার অন্যান্য আঞ্চলিক ও উপ-আঞ্চলিক শাখাসমূহেও বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির উদ্যোগে স্ব স্ব বাফওয়া অডিটরিয়ামে বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে যথাযোগ্য মর্যাদা, উৎসাহ-উদ্দীপনা সহকারে অনুরূপ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত