300X70
বুধবার , ১৩ সেপ্টেম্বর ২০২৩ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিশ্ব থেকে বাংলাদেশকে বিচ্ছিন্ন করতে চায় বিএনপি : সেতুমন্ত্রী

প্রতিবেদক
sahana akter
সেপ্টেম্বর ১৩, ২০২৩ ৭:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির নেতারা ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাখোঁর ঐতিহাসিক বাংলাদেশ সফর এবং ব্রিকস সম্মেলন ও জি-২০ সম্মেলনে বাংলাদেশের অসাধারণ কূটনৈতিক সফলতা নিয়ে নির্লজ্জ মিথ্যাচার ও অপপ্রচারে লিপ্ত রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কুশলতার কারণে বিএনপির সে চক্রান্ত ব্যর্থতায় পর্যবসিত হওয়ায় এখন তাদের গাত্রদাহ সৃষ্টি হয়েছে। সম্প্রতি দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত ব্রিকস সম্মেলন এবং ভারতে অনুষ্ঠিত জি-২০ সম্মেলনে অংশগ্রহণ করে প্রধানমন্ত্রী বাংলাদেশের জন্য অনন্য গৌরব ও মর্যাদা বয়ে এনেছেন।

আজ বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ কথা বলেন। গণমাধ্যমে প্রকাশিত বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্লজ্জ মিথ্যাচার ও বিভ্রান্তিকর বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানাতেই এই বিবৃতি প্রদান করা হয়।

ওবায়দুল কাদের বলেন, সম্মেলনগুলোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরব উপস্থিতি বিশ্বনেতাদের বিশেষ মনোযোগ আকর্ষণ করেছে, যার মধ্য দিয়ে বিশ্বসভায় সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার মর্যাদাপূর্ণ অবস্থান এবং সুদক্ষ নেতৃত্বের স্বীকৃতি প্রতীয়মান হয়েছে।

ফ্রান্সের প্রেসিডেন্টসহ শক্তিধর দেশের রাষ্ট্রনায়করা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশে গণতন্ত্রের বিকাশ এবং অসাধারণ অগ্রগতি ও সাফল্য অর্জিত হচ্ছে।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের উন্নয়ন সহযোগী হিসেবে বিশ্বনেতারা যখন বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে আরো সুপ্রসারিত করছেন, ঠিক তখন বিএনপি-জামায়াত অপশক্তি দেশবিরোধী গভীর ষড়যন্ত্রের অংশ হিসেবে নানামুখী অপপ্রচার চালাচ্ছে। মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যে তারই প্রতিফলন ঘটেছে।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী প্রজন্মের জন্য একটি সুখী-সমৃদ্ধিশালী, কল্যাণকর ও শান্তিপূর্ণ বাংলাদেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

শান্তিপূর্ণ পরিবেশে দ্বিতীয় ধাপে দেশের ৮৩৫ ইউনিয়নে ভোট গ্রহন চলছে

ক্যামন ৩০ সিরিজে ৩ বছরের অ্যান্ড্রয়েড আপডেট সুবিধা দিবে টেকনো

দ্রুত ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে চায় বিসিবি!

টঙ্গীতে সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতা নিহত

গাজীপুরে অটোরিকশা উল্টে প্রাণ গেল নানি-নাতির

বিএনসিসি-এর সেন্ট্রাল ক্যাম্পিংয়ের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান

উপহার নিয়ে ৯২ বছরের সেই কামবালার বাড়িতে গেলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী

হাতিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ধরা খেল ২ ডাকাত

মালয়েশিয়ার বিনিয়োগ আকর্ষণে সরকারী ও বেসরকারী খাতের যৌথ উদ্যোগ প্রয়োজন

খাগড়াছড়িতে বসত ঘর থেকে প্রবাসীর গলাকাটা লাশ উদ্ধার