300X70
শনিবার , ২২ জানুয়ারি ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ভারতে ২০তলা ভবনে আগুন, নিহত ৭

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২২, ২০২২ ১২:৪০ অপরাহ্ণ

বাহিরের দেশ ডেস্ক: ভারতের মুম্বাইয়ে একটি ২০তলা ভবনে ভয়াবহ আগুনে সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। স্থানীয় সময় শনিবার সকাল ৭টার দিকে মুম্বাইয়ের তার্দেও এলাকায় এই ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে দমকলের ৩১টি ইউনিট।

এদিন সকাল ৭টা নাগাদ মুম্বাইয়ের তার্দেও এলাকায় একটি ২০তলা বিল্ডিংয়ের ১৮তলায় আগুন লাগে। গান্ধী হাসপাতালের বিপরীতে কমলা বিল্ডিংয়ের অগ্নিকাণ্ডের ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিল্ডিংয়ের অন্যান্য বাসিন্দাদের নিরাপদে সরিয়ে এনে আগুন নেভানোর কাজ চলছে। এই আগুনকে লেভেল থ্রি অগ্নিকাণ্ডের ক্যাটাগরিতে রাখা হচ্ছে। তবে ঠিক কী কারণে আগুন লাগল, তা এখনো স্পষ্ট করে বলা হয়নি।

মুম্বাইয়ের মেয়র কিশোরী পেডনেকর জানান, আহতদের মধ্যে ছয়জন বয়স্ক ছিলেন। তাদের অক্সিজেন সাপোর্টের প্রয়োজন ছিল। ফলে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেই সংখ্যাটা আরও বাড়ে। পাশাপাশি তিনি এও বলেন, আগুন কার্যত নিয়ন্ত্রণে এসে গেলেও এখনও চারদিক ধোঁয়ায় আচ্ছন্ন।
এদিকে, যে হাসপাতালে আহতদের ভর্তি করা হয়েছে, সেখানকার চিকিৎসকরা জানান, দু’জনকে হাসপাতালে আনার সময়ই মৃত্যু হয়েছে। পরে মৃতের সংখ্যা বেড়ে হয় সাত। বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :