300X70
বুধবার , ১৮ আগস্ট ২০২১ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ভালুকায় পিকনিকের নৌকায় ট্রলারের ধাক্কায় ডাক্তারসহ নিঁখোজ-২

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৮, ২০২১ ২:২৫ পূর্বাহ্ণ

ভালুকা প্রতিনিধি
ময়মনসিংহের ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালের ডাক্তার ও স্টাফদের পিকনিকের ট্রলারের সাথে বালুবাহি ট্রলারের মুখোমুখি সংঘর্ষে অমিত কুমার রায় নামে এক মেডিক্যাল অফিসার নিখোঁজ হয়েছেন।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার(১৭আগস্ট) রাত সাড়ে ৮ টার সময় উপজেলার উরাহাটি গ্রামের ত্রিমোহনী নামক এলাকায় খিরু নদীতে। হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালের ডাক্তার ও স্টাফদের ২১ জন লোক পিকনিকের উদ্দেশ্যে ট্রলারযোগে খিরুনদী দিয়ে ভাটি এলাকায় যান। রাতে পিকনিক শেষে ভালুকায় আসার সময় উপজেলার উরাহাটি গ্রামের ত্রিমোহনী এলাকায় পৌছলে বিপুরীতদিক থেকে আসা বালুবাহি অপর একটি ট্রলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকনিকের ট্রলারটি উল্টে গিয়ে প্রায় সকলেই নদী থেকে তীরে উঠে আসলেও হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাক্তার অমিত কুমার রায় নিখোঁজ হন।

নিখোঁজ ডাক্তারকে উদ্ধারে ভালুকা ফায়ার সার্ভিসের ডুবুরীদল চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ ঘটনাস্থল থেকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুই ট্রলারের সংঘর্ষের ঘটনায় ভালুকা হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাক্তার অমিত কুমার রায় ও তানভির নামে ২জন নিখোঁজ রয়েছেন। ফায়ারসার্ভিসের ডুবুরীদল উদ্ধারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :