300X70
শুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ভোটারদের স্বতঃস্ফূর্ত ভাবে ভোটকেন্দ্রে আসার আহ্বান মন্ত্রীর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১, ২০২৩ ৮:২৯ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, বাংলাদেশের মানুষ বিগত ১৫ বছরে শেখ হাসিনার নেতৃত্বে যে অগ্রগতি সাধিত হয়েছে তা মূল্যায়নের সুযোগ পেয়ে অধিক আগ্রহে অপেক্ষা করছে।

ভোটারদের উৎসাহ উদ্দীপনা ও স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে যেয়ে তাদের নিজেদের ভোট দেওয়ার আহ্বান জানিয়ে স্থানীয় সরকার মন্ত্রী বলেন, বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা সামনের দিকে এগিয়ে নিতে এবারও মানুষ নৌকা প্রতীকের প্রার্থীদের জয়যুক্ত করবে।

তিনি আজ ইনস্টিটিউশন অফ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এ লাকসাম-মনোহরগঞ্জ পেশাজীবী পরিষদ আয়োজিত মহান বিজয় দিবস ও আজকের বাংলাদেশ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লাকসাম-মনোহরগঞ্জ পেশাজীবী পরিষদের সভাপতি ডাঃ মুহাম্মদ আবদুল্লাহ তারেক ভূঁইয়া।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মুহাম্মদ রিয়াজ হাসান খোন্দকার, মনোহরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো: জাকির হোসেন এবং লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়ের, লাকসাম পৌরসভার ভাইস চেয়ারম্যান মহব্বত আলী।

দেশের মানুষ শান্তি চায়, উন্নয়ন চায় তাই আবারও দেশের জনগণ শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চায় উল্লেখ করে মোঃ তাজুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বদলে যাওয়া বাংলাদেশের মানুষ আর পিছনের দিকে যাত্রা করবে না।

তিনি আরও বলেন, গ্রামের মানুষকে বঞ্চিত করে উন্নত বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন সম্ভব নয় – তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি গ্রামে শহরের সকল সুবিধা পৌঁছে দিয়েছেন। এখন শতভাগ বিদ্যুতায়ন এবং দ্রুতগতির ইন্টারনেট সেবা প্রধানের ফলে প্রত্যন্ত গ্রামের যুবসমাজও ফ্রিল্যান্সিংয়ের মাধ্যমে বৈদেশিক মুদ্রা অর্জন করতে পারছে। অনেক যুবক যুবতীই এখন প্রথাগত চাকরি না খুঁজে উদ্যোক্তা হয়ে দেশের অর্থনৈতিক উন্নতিতে ভূমিকা রাখছে, উল্লেখ করেন স্থানীয় সরকার মন্ত্রী।

মোঃ তাজুল ইসলাম বিগত পাঁচ বছরে লাকসাম-মনোহরগঞ্জ এর উন্নয়নে রাস্তাঘাটসহ বিভিন্ন অবকাঠামগত উন্নয়নের বিবরণ তুলে ধরে বলেন, যোগাযোগ বিচ্ছিন্ন দুর্গম এই অঞ্চলে উন্নয়নে কি করা হয়েছে তা আপনারা অতীত ও বর্তমানের তুলনা করলেই বুঝতে পারবেন।

আওয়ামী লীগের নেতাকর্মীদের আমি বলব মানুষের দ্বারে দ্বারে গিয়ে তা জানাতে হবে কারণ বিএনপি জামাত মানুষকে বিভ্রান্ত করতে নানা রকম অপপ্রচার চালায়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দেশব্যাপী সিনোফর্ম ভ্যাকসিন বিতরণ সম্পন্ন করল বেক্সিমকো ফার্মা

‘রপ্তানিমুখী শিল্পে ওয়ালটন নেতৃস্থানীয় ভূমিকা পালন করছে’

৭ উপজেলা, ৫ পৌরসভা ও ১৫ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী হলেন যারা

এনআইডি সংশোধন ফি পরিশোধ করা যাচ্ছে বিকাশে

পবিত্র ঈদুল আজহা আজ

বিশ্বকাপের ড্র: দেখে নিন কোন গ্রুপে কোন দল

যে কারণে হাত পা অবশ হয়ে যায়? দ্রুত পরামর্শ নিন চিকিৎসকদের

আইনমন্ত্রীর সঙ্গে বৈঠক: ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি নাগরিক সমাজের প্রতিনিধিদের

ময়মনসিংহ বিভাগে এলজিইডি’র “জলবায়ু পরিবর্তন, ক্রিম ও ক্রিলিক” শীর্ষক সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত

বেশি স্মার্টনেস দেখাবেন না : পুলিশ কর্মকর্তাকে হাইকোর্ট

ব্রেকিং নিউজ :