300X70
বুধবার , ২৯ মে ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মহেশপুরে স্ত্রীকে পাশের কক্ষে আটকিয়ে রেখে স্বামীকে গলা কেটে হত্যা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৯, ২০২৪ ৯:০৫ অপরাহ্ণ

মহেশপুর প্রতিনিধি : ঝিনাইদহের মহেশপুরে স্ত্রীকে পাশের কক্ষে আটকিয়ে রেখে শাহাজান আলী (৬৫) নামে চিশতিয়া তরিকার এক খলিফাকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দুপুরে শয়নক্ষ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ,এলাকাবাসী ও পরিবার সুত্রে জানাগেছে উপজেলার বামনগাছী (বেলেমাঠ) গ্রামের শাহাজান আলীর স্ত্রী নিমি বেগমকে রাতে আলাদা কক্ষে আটকিয়ে রেখে তাকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। বেলা ১১টার দিকে নিমি বেগম ঘরের জানালা ভেঙ্গে বাহিরে এসে প্রতিবেশীদের অবহিত করে।

স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে। ৪কন্যা সন্তানকে বিবাহ দিয়ে স্ত্রীকে নিয়ে তিনি একাই এই বাড়িতে বসবাস করতেন। শাহাজান আলী মহেশপুর উপজেলার বামনগাছী (বেলেমাঠ) গ্রামের মৃত আকালে মন্ডলের ছেলে। ঠিক কি কারণে এ হত্যা কান্ড হতে পারে এব্যাপারে কেও কিছুই বলতে পারছে না। ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার, কোটচাদপুর সার্কেল মুন্না বিশ্বাস, মহেশপুর থানার অফিসার ইনচার্জ মাহাবুবুর রহমান ও মহেশপুর থানার অফিসার ইনচার্জা (তদন্ত) ইসমাইল হোসেন।

স্থানীয়রা জানান, সকালে নিমি বেগমের ডাক চিৎকার করে বলতে থাকে আমার স্বামীকে ২জন লোক গলাকেটে মেরে রেখে গেছে। ঘরে ঢুকে দেখতে পায় মেঝেতে রক্ত এবং শাহজাহান আলীর লাশ উপড় হয়ে খাটের উপর পরে আছে। শাহাজান আলী চিশতিয়া তরিকা অনুশরন করতেন। তার বাড়িতে একটি দরবার রয়েছে এবং প্রতিবছর তার বাড়িতে ওরশ মাহফিল অনুষ্ঠিত হয়।

এলাকায় তার অনেক অনুসারি রয়েছে। নিহতের স্ত্রী নিমি বেগম জানান,আমার স্বামী তরিকা মনা লোক হওয়ায় মাঝে মধ্যে বিভিন্ন স্থান থেকে লোকজন তার কাছে আসতো। মঙ্গলবার রাতে দুইজন লোক এসেছিলো। রাত গভীর হলে তারা আমাকে অন্য ঘরে আটকিয়ে রেখে আমার স্বামীকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। সকালে আমি ঘরের জ্বনালা ভেঙ্গে বের হয়ে প্রতিবেশিদেরকে বিষয়টি জানাই।

ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া বলেন লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলছে, আশাকরি দ্রæত অপরাধিদেরকে চিহ্নিত করে আটক করা সম্ভব হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

হাতিয়ায় ৫৩০ গ্রাম গাঁজা ও ৪০টি গাঁজার গাছসহ গাঁজাচাষি আটক

রাজধানীর ওয়ারীতে হত্যাসহ ১২ মামলার আসামি গ্রেফতার

স্থানীয় সরকার আইন সংশোধন প্রতিষ্ঠানগুলোকে আরও শক্তিশালী ও কার্যকর করবে

প্রেসিডেন্সি ইউনিভার্সিটি “আন্তঃ কলেজ কুইজ অলিম্পিয়াড-২০২৩” অনুষ্ঠিত

মাদারীপুরের শিবচরে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

কবরস্থান ব্যবস্থাপনাসহ ৩ সফটওয়্যার ও অ্যাপ উদ্বোধন

ক্লাউড কম্পিউটিং সম্ভাবনাকে এগিয়ে নিতে হুয়াওয়ে ক্লাউড এসএপি সামিট

গোবিন্দগঞ্জে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণ শুনানী অনুুষ্ঠিত

রমজানে নিত্যপণ্যের দাম কমানোর অনুরোধ এফবিসিসিআই’র

সুদানে সেনা অভ্যুত্থান বিরোধী বিক্ষোভে নিহত ৩

ব্রেকিং নিউজ :