মঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আলোচিত খবর
  6. উন্নয়নে বাংলাদেশ
  7. এছাড়াও
  8. কবি-সাহিত্য
  9. কৃষিজীব বৈচিত্র
  10. ক্যাম্পাস
  11. খবর
  12. খুলনা
  13. খেলা
  14. চট্টগ্রাম
  15. জাতীয়

মার্কেট দখল ও ব্যবসায়ী হত্যাচেষ্টায় স্বেচ্ছাসেবক লীগ নেতা পাভেল গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন
জানুয়ারি ২৪, ২০২৩ ১১:৫৩ অপরাহ্ণ

এস এম মনিরুল ইসলাম, সাভার : সাভার পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক একাধিক মামলার আসামি মোহাম্মদ পাভেল আহমেদকে চাঁদাবাজীর অভিযোগে আবারও আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় অন্ধ সংস্থা মার্কেট দখল ও পাঁচ ব্যবসায়ীকে হত্যাচেষ্টার অভিযোগে এবার তাকে গ্রেফতার করেছে পুলিশ সাভার মডেল থানা পুলিশ। এরআগেও পাভেলকে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার করেছিলো পুলিশ।

তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান ভূঁইয়া।

জানা যায়, সাভার বাজার বাসস্ট্যান্ডের জাতীয় অন্ধ সংস্থা মার্কেট দখল ও পাঁচ ব্যবসায়ীকে হত্যাচেষ্টা করেছিলো পাভেল। এ অভিযোগে সংস্থার মহাসচিব মো: আইউব আলী হাওলাদার ঢাকা রেঞ্জ ডিআইজির বরাবর সোমবার (২৩-০১-২০২৩) লিখিত অভিযোগ করেন। পরে তিনি পাভেলসহ একাধিক ব্যক্তির বিরুেেদ্ধ সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। এ মামলায়ই মঙ্গলবার সন্ধ্যায় পাভেলকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত পাভেল ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার পুকুরপার গ্রামের হেফজু মিয়ার ছেলে। সে দীর্ঘদিন যাবত সাভার পৌরসভার শাহীবাগ এলাকায় বসবাস করে
গ্রেফতারকৃত পাভেলের বিরুদ্ধে সাভার প্রেসক্লাবে হামলা, সাংবাদিককে হত্যা চেষ্টা, ব্যবসায়ীকে হত্যা চেষ্টা, প্রকাশ্যে মাদক সিন্ডিকেট পরিচালনা, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। এসব ঘটনায় তার বিরুদ্ধে সাভার মডেল থানাসহ অন্য থানায় একাধিক অভিযোগ রয়েছে।

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :