300X70
শনিবার , ৪ নভেম্বর ২০২৩ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

 মুক্তি পেল ‘মেঘের কপাট’

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৪, ২০২৩ ১২:২৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :  শুক্রবার (৩ নভেম্বর) মুক্তি পেল পূর্ণদৈর্ঘ চলচ্চিত্র ‘মেঘের কপাট’। ওয়ালিদ আহমেদের চিত্রনাট্য ও পরিচালনায় চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন রাকিব হোসেন ইভন, সিন্ডি রোলিং, সাবরিনা তন্বী, আফরোজা মোমেন, রেজাউর রহমান রিজভী, রেহানা পারভীন হাসি, জামান সাইফ, রাজু আহসান সহ আরো অনেকে। চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করেছেন ওয়ালিদ আহমেদ ও আফরোজা মোমেন।

 ‘মেঘের কপাট’ চলচ্চিত্রটির মুক্তি প্রসঙ্গে পরিচালক ওয়ালিদ আহমেদ জানান, রাজনৈতিক অস্থিরতা ও ‘মুজিব: একটি জাতির রূপকার’ চলচ্চিত্রের প্রতি সম্মান রেখে কেবল ঢাকার যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস ও কেরানীগঞ্জে অবস্থিত লায়ন সিনেমাসে আজ শুক্রবার (৩ নভেম্বর) থেকে ‘মেঘের কপাট’ চলচ্চিত্রটি মুক্তি দেয়া হচ্ছে।

অবশ্য ঢাকার বাইরের দর্শকদেরও হতাশ হবার কিছু নেই। কারণ শীঘ্রই ‘মেঘের কপাট’ চলচ্চিত্রটি ঢাকার বাইরেও মুক্তি দেবার পরিকল্পনা রয়েছে। এছাড়া পরবর্তী সপ্তাহ থেকে আরো বেশ কিছু সিনেমা হলে চলচ্চিত্রটি মুক্তি দেবার বিষয়টি প্রক্রিয়াধীন।

প্রসঙ্গত, ঢাকার যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে প্রতিদিন সন্ধ্যা ৬-৫০ মিনিটে ও কেরানীগঞ্জে অবস্থিত লায়ন সিনেমাসে প্রতিদিন দুপুর ১২-৫০ মিনিট ও রাত ৮-১০ মিনিটে ‘মেঘের কপাট’ চলচ্চিত্রটি আজ ৩ নভেম্বর শুক্রবার থেকে প্রদর্শিত হবে।

‘মেঘের কপাট’ চলচ্চিত্রটি প্রসঙ্গে প্রযোজক আফরোজা মোমেন বলেন, ‘মেঘের কপাট’ চলচ্চিত্রে প্রেম, সংগীত, নিখাদ ভালোবাসা আর সুরে মগ্ন থাকবেন দর্শক। চলচ্চিত্রের গল্পেও রয়েছে নতুনত্ব। এছাড়া সিনেমা হলে দর্শকরা অত্যাধুনিক প্রযুক্তির ছোঁয়া অনুভব করতে পারবেন।

উল্লেখ্য, মেঘ জড়ানো মনোরম লোকেশনে বাংলাদেশের অপরূপ দৃশ্য চিত্রায়নের পাশাপাশি ভালোবাসার নানা রূপ তুলে ধরা হয়েছে ‘মেঘের কপাট’ চলচ্চিত্রে। সম্পূর্ণ শ্রীমঙ্গলে দৃশ্যায়িত এই চলচ্চিত্রটির ৫টি গানের সবগুলোই লিখেছেন পরিচালক ওয়ালিদ আহমেদ।

মেলোডিয়াস ঘরানার এই গানগুলোতে কন্ঠ দিয়েছেন জাভেদ আলী, অর্ঘ্য, রূপঙ্কর, আফরোজা মোমেন, দিলরুবা কামাল ও অনিন্দ্য চ্যাটার্জী। সঙ্গীত পরিচালনা করেছেন নাসিফ অনী, রূপঙ্কর, ওয়ালিদ আহমেদ ও অভিষেক সাহা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মধ্যপ্রাচ্যের বাইরেও শ্রমবাজার খোঁজার তাগিদ পররাষ্ট্রমন্ত্রীর

আট বছর পূর্ণ হলো আজ: হেফাজতের তাণ্ডবের বেশির ভাগ মামলারই চার্জশিট প্রস্তুত

উদীয়মান প্রযুক্তিকে পরবর্তী স্তরে নিতে বাংলাদেশ-ভারত একসাথে কাজ করার আগ্রহ প্রকাশ

পুলিশের ওপর হামলা : বিএনপির ৫২ নেতা-কর্মীর বিরুদ্ধে ২ মামলা

অর্থনৈতিক উন্নয়নে পার্বত্যাঞ্চলের পর্যটনকে কাজে লাগানোর আহবান তথ্যমন্ত্রীর

আইসিসিবিতে বসুন্ধরা ‘এলপিজি নাইট’

চীন সরকারের পক্ষ থেকে স্বরাষ্ট্রমন্ত্রীকে রাষ্ট্রীয় অ্যাওয়ার্ড প্রদান

ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত

আবারো জাপার মোস্তফা রংপুরের নগর পিতা

বাংলাদেশ সারা বিশ্বের মধ্যে এখন একটি সম্ভাবনাময় দেশে পরিণত হয়েছে : এলজিআরডি মন্ত্রী