300X70
বুধবার , ১৭ জানুয়ারি ২০২৪ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ম্যাগি প্রেজেন্টস ডিপিএস এসটিএস শেফ মিনিস্টার ২০২৪ প্রতিযোগিতার নিবন্ধন উন্মুক্ত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৭, ২০২৪ ১:১০ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : আবারও অনুষ্ঠিত হচ্ছে মায়েদের জন্য রান্না বিষয়ক প্রতিযোগিতা ডিপিএস এসটিএস শেফ মিনিস্টার! রান্না নিয়ে আগ্রহী ও পারদর্শী মায়েরা এখন ডিপিএস এসটিএস আয়োজিত এ প্রতিযোগিতায় নিবন্ধন করার মাধ্যমে অংশগ্রহণ করে সুস্বাদু সব খাবার তৈরি করে সবাইকে চমকে দিতে পারবেন এবং নিজেদের রন্ধনশৈলী প্রদর্শন করতে পারবেন।

ডিপিএস এসটিএস শেফ মিনিস্টার ২০২৪ -এ প্রাথমিক পর্যায়ে রান্না বিষয়ক একটি কর্মশালা আয়োজন করা হবে; এরপরে, গালা রাউন্ডে অনুষ্ঠিত হবে রান্না প্রতিযোগিতা, যেখানে নির্দিষ্ট সময়ের ভেতর খাবার প্রস্তুত করতে হবে। নিবন্ধন সাপেক্ষে বাংলাদেশে বসবাসরত সকল মায়েদের জন্য এ প্রতিযোগিতায় অংশগ্রহণ উন্মুক্ত।

গ্র্যান্ড ফিনালেতে যাওয়ার জন্য সকল অংশগ্রহণকারীকে কর্মশালায় অংশগ্রহণ করতে হবে। কর্মশালাটি পরিচালনা করবেন একজন স্বনামধন্য শেফ। কর্মশালায় অংশগ্রহণকারী মায়েরা রান্না সংশ্লিষ্ট গুরুত্বপূর্ণ বিভিন্ন পরামর্শ ও মূল্যবান টিপস সম্পর্কে জানার মাধ্যমে নিজেদের রন্ধনশৈলীকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার সুযোগ পাবেন।

কর্মশালাটি আগামী ৬ ফেব্রুয়ারি সকাল ১১টায় ডিপিএস এসটিএস সিনিয়র স্কুল ক্যাফেটারিয়ায় অনুষ্ঠিত হবে।

পরবর্তীতে, গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে আগামী ২৪ ফেব্রুয়ারি, যেখানে সেরা রাধুনীকে ‘চ্যাম্পিয়ন মাদার’ হিসেবে নির্বাচন করা হবে। বিজয়ী শেফকে পুরস্কার হিসেবে প্রফেশনাল সার্টিফিকেট, ট্রফি এবং এক লাখ টাকা পুরস্কার দেয়া হবে।
এ প্রতিযোগিতা নিয়ে ডিপিএস এসটিএস স্কুলের অধ্যক্ষ ড. শিবানন্দ সি এস বলেন, “গত বছর মায়েরা আগ্রহ ও উদ্দীপনার সাথে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন।

আমাদের মায়েরা সাধারণত তাদের সন্তান ও পরিবারের সদস্যদের সন্তুষ্টিতে নিঃস্বার্থভাবে কাজ করে যান এবং তাদের অনেক ব্যস্ততার মধ্যে সময় কাটাতে হয়। আমরা সকল মায়েদের জন্য স্মরণীয় অভিজ্ঞতা তৈরি করতে চেয়েছি; একইসাথে, হোম-স্টাইল কুকিং নিয়ে তাদের দক্ষতা আরও শাণিত করতে চেয়েছি। আমাদের প্রত্যাশা এ বছর এ প্রতিযোগিতা মায়েদের জন্য আরও রোমাঞ্চকর ও আনন্দদায়ক হবে।”

ডিপিএস এসটিএস শেফ মিনিস্টার ২০২৪ এর টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে ম্যাগি। তাদের সহযোগিতা ও অংশীদারিত্ব এ বছর আয়োজনকে নতুন এক উচ্চতা নিয়ে যেতে সহায়ক ভূমিকা রাখবে বলে প্রত্যাশা করা হচ্ছে। মজাদার ও সুস্বাদু খাবার প্রস্তুত করে তুলতে ভালোবাসেন যেসব মায়েরা, তাদের জন্য এক অনন্য সুযোগ নিয়ে এসেছে এ প্রতিযোগিতা।

অংশগ্রহণকারীরা তাদের অর্জন ও রন্ধনশিল্পের প্রতি তাদের নিবেদনের স্বীকৃতি হিসেবে পেশাদার সনদপত্র লাভ করবেন। এ প্রতিযোগিতায় অংশগ্রহণের ক্ষেত্রে নিবন্ধনের সংখ্যা সীমিত; তাই, ম্যাগি থেকে আগ্রহী অংশকারীদের দ্রুতই প্রতিযোগিতায় নিবন্ধন করতে উৎসাহিত করা হচ্ছে।

নিবন্ধন করতে অনুগ্রহ করে ভিজিট করুন: https://tinyurl.com/2m8m39j2। নিবন্ধনের সংখ্যা পূর্ণ হয়ে গেলে পরে আর নিবন্ধন করা যাবে না।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নিউইয়র্কে গোপালগঞ্জের কৃতি সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠিত

দারাজ ১১.১১-এর ক্যম্পেইনে মেতে ছিলেন বাংলাদেশের ২৯ লক্ষ ক্রেতা 

হালদা নদীকে ‘বঙ্গবন্ধু জীববৈচিত্র্যসমৃদ্ধ ঐতিহ্য হালদা’ ঘোষণার সিদ্ধান্ত

দেশে ডেঙ্গুতে একদিনে আরো ৯ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১৫৬৫ জন

বঙ্গবন্ধুর সমাধিতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

জাতিসংঘের বিবৃতিতে সরকারের আপত্তি

দেশের মানুষ জানতে চায় কার স্বার্থে বঙ্গভ্যাক্স এর ট্রায়াল হচ্ছে না : জিএম কাদের

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের ক্রেডিট রেটিং ‘এএ+’

নারায়ণগঞ্জে ১৩ জুয়াড়ি গ্রেফতার

ঘূর্ণিঝড় মোখা : মিয়ানমার-বাংলাদেশের যৌথ সহযোগিতা ও ঘনিষ্ঠ বন্ধুত্বের প্রয়োজনীয়তার কথা মনে করিয়ে দেয়

ব্রেকিং নিউজ :