300X70
শুক্রবার , ১১ আগস্ট ২০২৩ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যাত্রাবাড়ীতে ১২ কেজি গাঁজা ও প্যাথোডিনসহ ২ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১১, ২০২৩ ১:১৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার (৯ আগস্ট) রাত ১৯:৪৫ ও ২৩:০৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন উত্তর-পশ্চিম যাত্রাবাড়ী ওয়াশা রোড এলাকা ও দক্ষিন যাত্রাবাড়ী ধোলাইপাড় এলাকায় দুইটি অভিযান পরিচালনা করে ১০০ পিস প্যাথোডিন ও ১২.৫১ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ শুকুর আলী মিয়া @ সুলতান (৩৭), পিতা- মৃত রমজান আলী মিয়া, সাং- নন্দপাড়া, থানা- নাগরপুর, জেলা- টাঙ্গাইল, বর্তমান ঠিকানা- ধুপখোলার মাঠ, থানা- গেন্ডারিয়া, ঢাকা ও মোঃ আজিজুল হাওলাদার (২৬), পিতা- মোঃ মজিদ হাওলাদার, সাং- দক্ষিন বাঁশবাড়ীয়া, থানা- পিরোজপুর সদর, জেলা- পিরোজপুর বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে ২টি মোবাইল ফোন ও নগদ- ১৮ হাজার ৯৩৭ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা ও প্যাথোডিসসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীর যাত্রাবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর