300X70
মঙ্গলবার , ১৪ মে ২০২৪ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যাত্রাবাড়ীতে ৪ জন ছিনতাইকারী গ্রেপ্তার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৪, ২০২৪ ১:০৮ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন প্রতিবেদক : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদকদ্রব্য সরবরাহ ও ছিনতাইকারীসহ ডাকাতির বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। র‌্যাবের এই অভিযানিক কার্যক্রম ইতোমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল রোববার (১২ মে) রাত সাড়ে ১০ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ০৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে : মোঃ সজল (৩০), পিতা-মৃত জাহাঙ্গীর হোসেন, সাং-দক্ষিণ নাজিরপুর, থানা-বেগমগঞ্জ, জেলা-নোয়াখালী, মোঃ শান্ত হোসেন (২২), পিতা-মৃত সামসুল হক, সাং-বউবাজার, থানা-যাত্রাবাড়ী, ঢাকা, মোঃ ওয়াশিম (২৪), পিতা-মোঃ গাজী হোসেন, সাং-বুনিয়া, থানা-নাসিরনগর, জেলা-বাহ্মণবাড়ীয়া ও মোঃ শাকিল হোসেন (২৪), পিতা-আঃ মান্নান, সাং-চৌরাঙ্গা, থানা-ফরিদগঞ্জ, জেলা-চাঁদপুর বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০৪টি চাকু উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু কতরঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :