300X70
শনিবার , ১৬ সেপ্টেম্বর ২০২৩ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জে ১৮ লক্ষ টাকার গাঁজা ও ২৩২০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৫

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১৬, ২০২৩ ১১:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্রোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে ও রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার যাত্রাবাড়ী থানাধীন কাজলা এলাকা ও দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন তেঘরিয়া এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আনুমানিক ১১ লক্ষ ১০ হাজার টাকা মূল্য মানের ৩৭ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদককারবারি হল; মোঃ মিরাজ সর্দার (৩৮), পিতা-মোঃ মালেক সর্দার, বর্তমান ঠিকানা-শুভাড্যা, মধ্যপাড়া, থানা-দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলা-ঢাকা, মোছাঃ রাহেলা খাতুন (৬০), স্বামী-মৃত পাংখা মিয়া, সাং-বাড়ুয়া, গুচ্ছগ্রাম, থানা-ঝিনাইগাতী, জেলা-শেরপুর ও মোছাঃ শিউলি বেগম @ বিলকিছ (৫০), স্বামী-মৃত মোবারক হোসেন, সাং-শ্রীনগর, দক্ষিণপাড়া, থানা-সদর, জেলা-নরসিংদী বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে ২টি মোবাইল ফোন ও নগদ-৬৯০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ রাতে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দনিয়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে আনুমানিক ৬ লক্ষ ৯৬ হাজার টাকা মূল্য মানের ২ হাজার ৩২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তি হল; আলতাফ হোসেন @ আকাশ (৩৯), পিতা- তোফায়েল আহামদ, সাং- বড়ইতলা, থানা- চন্দ্রগঞ্জ, জেলা- লক্ষীপুর ও জসিম উদ্দিন (৩০), পিতা-মৃত সিদ্দিক আহাম্মদ, সাং-ধেছুয়া পালং (কুনিয়া পালং), থানা-রামু, জেলা-কক্সবাজার বলে জানা যায়।

এসময় তাদের নিকট হতে ২টি মোবাইল ফোন ও নগদ-৪ হাজার ৪৫০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকার যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :