300X70
রবিবার , ৩১ অক্টোবর ২০২১ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যাত্রাবাড়ী ফ্লাইওভারে গাড়ির ধাক্কায় তরুণীর মৃত্যু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৩১, ২০২১ ৩:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিবেদন: রাজধানীর যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মুমতাহিনা (পিয়া) (২০) নামের এক তরুণীর মৃত্যু হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) গত রাতের দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ১২টার দিকে তাকে তাকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদা রহমান জানান, আমরা খবর পেয়ে যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের কুতুবখালী টোলপ্লাজার পাশে গিয়ে ওই এলাকার লোকজনের মুখে জানতে পারি চলন্ত মোটরসাইকেলে তার পরনের বোরকার কিছু অংশ চাকায় পেঁচিয়ে যায়। পরে ফ্লাইওভারের ওপরে মোটরসাইকেল থামিয়ে চাকায় জড়িয়ে যাওয়া বোরকা বের করার সময় অজ্ঞত একটি গাড়ি দ্রুতগতিতে তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি জানান, পরে অমরা আত্মীয় কাছে জানতে পেরেছি দুই মাস আগে লন্ডন প্রবাসী সাইফুল ইসলামের সঙ্গে টেলিফোনে বিয়ে হয়।

গতকাল বিকেলে কেনাকাটার করার জন্য পিয়া ঢাকায় আসেন। কেনাকাটা শেষে করে তার বন্ধু অনিকের সঙ্গে যোগাযোগ করে, অনিকের মোটরসাইকেল করে মুন্সিগঞ্জে ফেরার পথে এই দুর্ঘটনাটি ঘটে। তিনি জানান, ঘাতক যানবাহনটি এখনো শনাক্ত করা যায়নি।

তিনি আরো জানান, নিহত পিয়া মুন্সিগঞ্জ সদর জেলার মধ্য মহাখালী গ্রামের ইকবাল ভূঁইয়ার মেয়ে। পরিবারের কোনো অভিযোগ না করায় আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :