300X70
শনিবার , ৬ এপ্রিল ২০২৪ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাইট টক বাংলাদেশের আয়োজনে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৬, ২০২৪ ২:২৯ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : জনপ্রিয় সামাজিক সংগঠন “রাইট টক বাংলাদেশ” এর উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল) ২৫ রমজান বিকালে রাজধানীর ফার্মগেট কনকর্ড সেন্টার অডিটোরিয়ামে এই “আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ যুবমহিলা লীগের সভাপতি ডেইজি সরোয়ার। তিনি বলেন, প্রত্যেক মা-বাবার সচেতন হতে হবে। সন্তানদের নৈতিক ও আদর্শ শিক্ষায় সুশিক্ষিত করতে হবে।

এছাড়াও আমরা যেসব জনপ্রতিনিধিদের ভোট দিয়ে নির্বাচিত করছি তাদেরকেও প্রশ্নের মুখোমুখি করার পাশাপাশি জবাবদিহিতার মধ্যে রাখতে হবে। বঙ্গবন্ধু সোনার বাংলাদেশে সোনার মানুষ তৈরি করতে হবে।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকসুর সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এসময় তিনি বলেন, প্রতিটা নাগরিকের মানবিক হওয়ার বিকল্প নেই। নিজেদের মানবসেবায় যুক্ত করে সুন্দর একটি সমাজ সাজাতে হবে। দেশ এগিয়ে যাচ্ছে ঠিক তেমনি আমাদেরকেও এখন পরিবর্তন করতে হবে। রাইট টক বাংলাদেশ যেসব মহৎকাজ করছে তা প্রশংসনীয়।

গোটা দেশ মাদকে ছেয়ে গেছে মন্তব্য করে রাইট টক বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি আল আমিন এম তাওহীদ বলেন, মানুষের এখন নৈতিক অবক্ষয় বেড়ে গেছে। এটা থেকে বের হয়ে না আসতে পারলে আগামির প্রজন্মের ভবিষ্যৎ অন্ধকার হবে। আমাদের এখনি সময় নিজেদেরকে পরিবর্তন করা এবং একটি পরিচ্ছন্ন সমাজ গড়ে তুলতে হবে।

সংগঠনটির সাধারণ সম্পাদক তাসলিমা আক্তার জলি বলেন, এই প্রজন্মকে উদ্যোক্তা হবে। বেকারত্ব দূর করতে নিজেদের দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে তোলার কোন বিকল্প নেই। রাইট টক বাংলাদেশ সবসময় মানবিক কাজ করার পাশাপাশি দক্ষ মানবসম্পদ তৈরি করতে কাজ করে যাবে।

আয়োজিত আলোচনা সভায় বিশিষ্ট শিক্ষানুরাগী মশিউর রহমান রাইট টক বাংলাদেশ এর চলমান কাজ ও কর্মপরিকল্পনার ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, রাইট টক বাংলাদেশ এর মানবসেবা ও দেশের প্রতি যে ভালোবাসা রয়েছে এটির যাত্রা অব্যাহত থাকলে সত্যিকারে আমরা সোনার মানুষ হয়ে উঠতে পারব।

অনুষ্ঠানে আমন্ত্রিত বিভিন্ন অতিথিসহ রাইট টক বাংলাদেশ এর সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ রাইট টক বাংলাদেশ ২০১৯ সালের ৫ ডিসেম্বর প্রতিষ্ঠিত হয়। এরপর থেকে আর্তমনাবতার সেবায় ‘সবাই মিলে বাংলা সাজাই’ স্লোগানে সংগঠনটির সদস্য সুন্দর সমাজ সাজাতে কাজ করে যাচ্ছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :