300X70
শুক্রবার , ৮ সেপ্টেম্বর ২০২৩ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীর বংশাল ও কোতয়ালীতে ৬ জন ছিনতাইকারী গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৮, ২০২৩ ১২:০৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অণী ভূমিকা পালন করে আসছে।

র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরদিন ধারাবাহিকতায় গতকাল বুধবার (৬ সেপ্টেম্বর) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার বংশাল থানাধীন নয়াবাজার ফুটওভার ব্রীজ সংলগ্ন এলাকায় একটি অভিযান পরিচালনা করে ০৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে মোঃ ফিরোজ খাঁন (২৬), পিতা-মৃত জালাল উদ্দিন, বর্তমান ঠিকানা-গোলামবাজার, ব্রীজেরপাড়, থানা-কেরাণীগঞ্জ মডেল, জেলা-ঢাকা (ভাসমান), মোঃ বিল্লাল হোসেন (২১), পিতা-মোঃ সেন্টু সরকার, বর্তমান ঠিকানা-চুনকুটিয়া, থানা-দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলা-ঢাকা (ভাসমান) ও মোঃ মোবারক হোসেন (২৮), পিতা-মোঃ খোকন শিকদার, বর্তমান ঠিাকানা-চড়াইল ক্লাব, থানা-কেরাণীগঞ্জ মডেল, জেলা-ঢাকা (ভাসমান) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি সুইচ গিয়ার চাকু, ১টি ছুরি, ১ ব্লেডযুক্ত ক্ষুর ও ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

একইদিন বিকালে র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার কোতয়ালী থানাধীন নয়াবাজার নবাব ইউসুফ রোড এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম মোঃ রাসেল (৩২), পিতা-মৃত সোহেল মিয়া, সাং-ইকরকান্দি পূর্বপাড়া, থানা-ভেদরগঞ্জ, জেলা-শরীয়তপুর, বর্তমান ঠিকানা- থানা-লালবাগ, ঢাকা, মোঃ আমিনুর মিয়া (৩৭), পিতা-মৃত আলী মিয়া, সাং-বাগডাসা লেন, থানা-বংশাল, ঢাকা, ও মোঃ মহিনউদ্দিন (৩২), পিতা-মৃত ছালেহ উদ্দিন, সাং-খাগড়াছড়ি, থানা-সদর, জেলা-খাগড়াছড়ি, বর্তমান ঠিকানা-চুনকুটিয়া চৌরাস্তা এলাকায় ভাসমান, থানা-দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলা-ঢাকা (ভাসমান) বলে জানা যায়।

এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি ফোল্ডিং চাকু, ২টি ছুরি, ২টি মোবাইল ফোন ও নগদ- ৫০০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ রাজধানী ঢাকার বংশাল ও কোতয়ালীসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে পৃথক ছিনতাই মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

চা বাগান মালিকদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শনিবার

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের হাজীগঞ্জ শাখার শুভ উদ্বোধন

আজ বীরশ্রেষ্ঠ রুহুল আমিনের ৪৯তম শাহাদাতবার্ষিকী

কেন্দ্রীয় গো-প্রজনন ও দুগ্ধ খামারে ডাকাতি, মোবাইল-অর্থ লুটের ঘটনায় গ্রেপ্তার ৩

রিয়েলমি সি৫৫ স্মার্টফোনের প্রি-অর্ডার শুরু

নিম্নআয়ের মানুষ ১০০ টাকায় কবর দিতে পারবেন ডিএনসিসির কবরস্থানগুলোতে

ভিয়েতনামের জেমালিংক বন্দর পরিদর্শন করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী

বরিশাল ও খুলনার সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়রদেরকে অভিনন্দন

জিআই হিসেবে অনুমোদন পেল আরো ৩ পণ্য

নোয়াখালীর কবিরহাটে আগুনে পুড়ে ৮ দোকান পুড়ে ছাই