300X70
মঙ্গলবার , ২৯ নভেম্বর ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

র‌্যাবের সার্জেন্ট পরিচয়ে প্রতারণায় ১ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৯, ২০২২ ১:৫২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে । এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে ।

এরই ধারাবাহিকতায় গতকাল রোববার (২৭ নভেম্বর) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকায় একটি অভিযান পরিচালনা করে ভুয়া র‌্যাবের সার্জেন্ট পরিচয়ে প্রতারণার অভিযোগে ১ জন প্রতারককে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ ইউসুফ (৪২), পিতা- মৃত মোকসেদ বেপারী, সাং- নীমতলী (বেপারী বাড়ী), থানা-সিরাজদীখান, জেলা- মুন্সিগঞ্জ। বর্তমান ঠিকানা সাং- কান্দাপাড়া, থানা- সিদ্ধিরগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ১ মোবাইল ফোন ও নগদ- ৫১০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত মোঃ ইউসুফ গত ১৬ অক্টোবর সাদ্দাম (৩২) নামক এক ব্যক্তিকে র‌্যাবের পরিচয় দিয়ে যাত্রাবাড়ী থানাধীন শহীদ ফারুক রোড এলাকা হতে মোটরসাইকেল যোগে শনির আখড়ায় নিয়ে যায়।

সেখানে নিয়ে গিয়ে সাদ্দাম’কে মামলা দেওয়ার ভয়সহ বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করে তার নিকট ২০ হাজার টাকা দাবী করে। অতঃপর সাদ্দাম ভয়ে তার আত্মীয়স্বজনদের নিকট মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে ইউসুফ’কে ১০ হাজার টাকা দিলে ইউসুফ সাদ্দাম’কে ছেড়ে দেয়। এছাড়াও গ্রেফতারকৃত মোঃ ইউসুফ র‌্যাবের বিভিন্ন কর্মকর্তা পরিচয়ে সাধারণ মানুষকে ভয়ভীতি প্রদর্শন করে প্রতারণার মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নিত বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :