300X70
মঙ্গলবার , ২৯ আগস্ট ২০২৩ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লায়ন্স ও লিও ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের ২০২৩-২৪ সেবাবর্ষের দায়িত্ব হস্তান্তর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৯, ২০২৩ ১২:২৫ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ‘শান্তি ও সমৃদ্ধির অন্বেষায়’ স্লোগান কে সামনে রেখে লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের ২০২৩-২৪ সেবাবর্ষের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ২৬ আগস্ট চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের হালিমা রোকেয়া মেমোরিয়াল হলে।

দুই পর্বের অনুষ্ঠানে ১মপর্বের সভাপতিত্ব করেন সদ্য প্রাক্তন ক্লাব সভাপতি লায়ন মোহাম্মদ জামালউদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন জোন চেয়ারপার্সন ও ক্লাব এলসিআইএফ কোঅর্ডিনেটর লায়ন সমিহা সলিম। গংবেল হস্তান্তারের মধ্য দিয়ে ১মপর্বের সমাপ্তি হয়।

২য় পর্বের অনুষ্ঠান ২০২৩-২৪ সেবাবর্ষের সভাপতি লায়ন আবেদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন জেলা ৩১৫ বি৪ এর মাননীয় জেলা গভর্ণর লায়ন এম ডি এম মহিউদ্দিন চৌধুরী পিএমজেএফ, বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এম পি, সম্মানীত অতিথি ছিলেন প্রাক্তন জেলা গভর্ণর লায়ন রুপম কিশোর বড়ুয়া পিএম জেএফ, প্রাক্তন জেলা গভর্ণর লায়ন কামরুন মালেক এমজেএফ, ২য় ভাইস জেলা গভর্ণর লায়ন মোসলেহ উদ্দীন অপু পিএমজেএফ, জেলা কেবিনেট সেক্রেটারী লায়ন আবুবক্কর সিদ্দিকী পিএমজেএফ, কেবিনেট ট্রেজারার লায়ন ইমতিয়াজ ইসলাম এমজেএফ, প্লোবাল একশান টিমের (GAT) লায়ন আশরাফুল আলম আরজু এমজেএফ, লায়ন গাজী শহিদুল্লাহ এমজেএফ , লায়ন নিশাত ইমরান এমজেএফ , লায়ন মোরশেদ আলম চৌধুরী। ক্লাব সেক্রেটারী লায়ন এ.এন.এম বোরহান উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্লাব ডিরেক্টর ও রিজিওন চেয়ারপার্সন লায়ন জাহানারা বেগম।

অনুষ্ঠানে ক্লাবের নিজস্ব ওয়েব সাইটের উদ্বোধন করেন জেলা গভর্ণর লায়ন এম,মহিউদ্দিন চৌধুরী পিএমজেএফ। সদ্য প্রাক্তন জেলা ট্রেজারার ও ক্লাব ডিরেক্টর পারভীন মাহমুদ পিএমজেএফ আঞ্চলিক এবং বৈশ্বিক অর্থনীতিতে অনন্য অবদানের জন্য লিডারশিপ ইন ফাইন্যান্স এন্ড এক্যাউন্টিং ক্যাটাগরীতে ‘টপ-ফিফটি’ ওমেন গ্লোবাল অ্যাওয়ার্ডস-২০২৩ অর্জন করায় ক্লাবের পক্ষ থেকে সম্মননা প্রদান করা হয়।

এছাড়াও অনুষ্ঠানে ক্লাবের পারমেন্টে প্রজেক্ট ঘাসফুল পরাণ রহমান স্কুলের মাসিক চেক , ওয়ান ক্লাব ওয়ান চাইল্ড প্রজেক্টএর রোহন দাশ ও শিক্ষার্থী বিবি মরিয়মের এর শিক্ষা বৃত্তি ও মনিজা বেগমের ক্যান্সার চিকিৎসার জন্য অনুদানের চেক, এছাড়া্ও সম্প্রতি বন্যার্থেদের মাঝে ত্রাণ সহায়তার প্রদানের জন্য ডিস্ট্রিক্ট ফান্ডে অনুদানের চেক হস্তান্তর করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন রিজিয়ন চেয়ারপারসন (হেডকোয়ার্টার) লায়ন জাহানারা বেগম, রিজিয়ন চেয়ারপারসন লায়ন পারভীন মাহমুদ এফ সি এ পি, এমজেএফ, লায়ন এস কে বিশ্বাস (আর সি), জোন চেয়ারপারসন হোমায়রা কবির চৌধুরী, ক্লাব ১ম ভাইস প্রেসিডেন্ট লায়ন ইয়াসমিন আহম্মেদ, ট্রেজারার নাজনীন রহমান, ক্লাবের লায়ন সদস্যবৃন্দসহ অন্যান্য অতিথিরা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নোয়াখালীতে কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় মামলা

বেনাপোলে সীমান্তে ফেন্সিডিলসহ এক মাদককারবারি আটক

কাঁঠাল উৎপাদনে বিশ্বে দ্বিতীয় বাংলাদেশ : কৃষিমন্ত্রী

উচ্চমধ্যম আয়ের দেশ গঠনে ১৩ হাজার ২৬৮ কোটি টাকা দেবে বিশ্বব্যাংক

আর কতকাল ধরা ছোঁয়ার বাইরে থাকবে সাংবাদিক মানিক সাহার হত্যাকারীরা?

দ্বি-জাতি সমাধান ছাড়া ইসরাইলে শান্তি আসবে না: জাতিসংঘ

জামিন পেলেন সেই রক্তকন্যা সোনিয়া

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রীকে তিন সংগঠনের শুভেচ্ছা

সবাই সত্যের মুখোমুখি হলে দেশে মাদকের সমস্যা থাকবে না

জনপ্রতিনিধিরা সমাজে আদর্শ হিসেবে বিবেচিত হলে ইতিবাচক পরিবর্তন অবশ্যম্ভাবী : স্থানীয় সরকার মন্ত্রী

ব্রেকিং নিউজ :