300X70
রবিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৪ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের ১৫তম চার্টার এনিভার্সারি উদ্যাপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ১২:০০ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : অর্থনৈতিক মন্দা ও যুদ্ধের কারণে সারা বিশ্ব আজ অস্থির ঠিক তেমনই আমাদের দেশও বিপর্যস্ত। দুস্থ, বিপর্যস্ত, অবহেলিত বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়ে মানবতাকে হৃদয়ে ধারন করে মানবসেবায় নিজেকে নিবেদিত করতে হবে। প্রতিকূল পরিবেশেও আমাদের সেবা ও টেকসই উন্নয়নের লক্ষে কাজ করতে হবে।

লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের ১৫তম চার্টার এনিভার্সারি, নতুন সদস্যদের অভিষেক ও শপথ এবং ফ্যামেলি নাইট অনুষ্ঠান ২ ফেব্রুয়ারি চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনস্থ হালিমা রোকেয়া হলে অনুষ্ঠিত হয় ।

ক্লাব প্রেসিডেন্ট লায়ন আবেদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা গর্ভণর লায়ন মোঃ এমডি এম মহিউদ্দিন চৌধুরী পিএমজেএফ। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রথম ভাইস জেলা গর্ভণর লায়ন কোহিনূর কামাল এমজেএফ, দ্বিতীয় জেলা গভর্ণর লায়ন মোসলেহ উদ্দিন অপু এমজেএফ।

কেবিনেট সেক্রেটারী লায়ন মোঃ আবু বক্কর সিদ্দিকী পিএমজেএফ, কেবিনেট ট্রেজারার লায়ন মোঃ ইমতিয়াজ ইসলাম এমজেএফ।

আরো উপস্থিত ছিলেন এঅঞ টীম সদস্য আশরাফুল আলম আরজু এমজেএফ পিডিজি লায়ন রূপম কিশোর বড়ুয়া এমজেএফ ও লায়ন আল সাদাত দোভাষ পিএমজেএফ, ক্লাব ডিরেক্টর ও কনসার্ন রিজিয়ন চেয়ারপার্সন লায়ন পারভীন মাহমুদ এফসিএ, পিএমজেএফ, ক্লাব ডিরেক্টর ও জোন চেয়ারপার্সন হোমায়রা কবির চৌধুরী এবং কনসার্ন ক্লাব জোন চেয়ারপার্সন লায়ন ফাতেমা ইসমত আরা চৌধুরী প্রমুখ।

কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন ও এ উপলক্ষে প্রকাশিত স্যুভেনিয়রের মোড়ক উম্মোচন এবং ক্লাবের নতুন সদস্যদের স্বাগত ও শপথ বাক্যে পাঠ করান সম্মানীত জেলা গভর্নর লায়ন মোঃ এমডি এম মহিউদ্দিন চৌধুরী পিএমজেএফ।

লায়ন নাসরিন ইসলামের সঞ্চলনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে লায়নিজমের আনুগত্যের শপথ পাঠ করান লায়ন জেসমিন আক্তার ও লিও শপথ পাঠ করান লিও প্রেসিডেন্ট সাজ্জাদ হোসেন সাগর। স্বাগত বক্তব্য রাখেন ১৫তম চার্টার নাইট অর্গানাইজার কমিটি ও রিজিওন চেয়ারপার্সন (হেড কোয়াটার) লায়ন জাহানার বেগম এমজেএফ।

ক্লাবের বার্ষিক প্রতিবেদন পাঠ করেন ক্লাব সেক্রেটারি লায়ন আ.ন.ম. বোরহানউদ্দিন চৌধুরী। কোরআন তেলওয়াত করেন লায়ন হাবিবুর রহমান,কবিতা আবৃত্তি করেন লিও ইফতিয়াজউদ্দিন ইফতি ও নৃত্য পরিবেশন করেন কালার্স একাডেমি’র শিল্পীরা।

এসময় আরো উপস্থিত ছিলেন সম্মানিত প্রাক্তন জেলা গভর্নরবৃন্দ, সম্মানিত কেবিনেট সেক্রেটারী, কেবিনেট ট্রেজারার, সম্মানিত গভর্নর এডভাইজারবৃন্দ, রিজিয়ন চেয়ারপার্সন হেডকোয়াটার, রিজিয়ন চেয়ারপার্সন, জোন চেয়ারপার্সনবৃন্দ, বিভিন্ন ক্লাবের প্রেসিডেন্ট সেক্রেটারীবৃন্দ, ক্লাবের লায়ন ও লিও পরিবারের সদস্যবৃন্দ প্রমুখ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

পাগলা মসজিদের দানবাক্সে মিলল ১৫ বস্তা টাকা

জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর শোক

যৌন নিপীড়নের অভিযোগে হাটহাজারী কলেজের দুই শিক্ষার্থীর ছাত্রত্ব বাতিল

শরীয়তপুরে পদ্মার পানি বিপৎসীমার ৩৪ সেন্টিমিটার ওপরে

গ্লোবাল ইসলামী ব্যাংকের মহাখালী শাখা নতুন ঠিকানায় স্থানান্তর

কৃষির উন্নতি হলেই গ্রামের মানুষের জীবন উন্নত হবে: কৃষিমন্ত্রী

ইরানি সিনেমা ‘লুপেটু’র বাংলা প্রিমিয়ার দুরন্ত টিভিতে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবসর পেলেই সেলাই করেন ও মাছ ধরেন

মেটাভার্স নিয়ে সিটিও ফোরাম ও টিএমজিবি’র সেমিনার

দৌলতদিয়ায় নদী পাড়ের অপেক্ষায় যানবাহনের দীর্ঘ সারি

ব্রেকিং নিউজ :