300X70
শুক্রবার , ৫ জানুয়ারি ২০২৪ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শতভাগ নিরাপদ খাদ্যের প্রতিশ্রুতি নিয়ে এলো ‘ঘরের বাজার’

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৫, ২০২৪ ১১:৪৬ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : অনলাইন কেনাকাটার গতিশীল করার ক্ষেত্রে, ’ঘরের বাজার’ পরিচিতি পেয়েছে গ্রাহকের স্বাস্থ্যের প্রতি যত্নশীল, স্থায়িত্ব এবং সন্তুষ্টি অর্জনের প্রতিষ্ঠান হিসেবে। প্রতিষ্ঠানটি দেশের মানুষকে সেরা ভেজাল মুক্ত ও নিরাপদ পণ্য পৌঁছে দিতে প্রতিজ্ঞাবদ্ধ।

একটি স্বাস্থ্যসম্মত জীবনধারার জন্য নিরাপদ খাদ্য কতটা গুরুত্বপূর্ণ তা ঘরের বাজার অনুধাবণ করে। তারা একটি বিশেষ অনলাইন স্টোর তৈরি করেছে বিভিন্ন ধরনের ভেজাল মুক্ত ও নিরাপদ শুকনো ফল, বাদাম, বীজ, গাওয়া ঘি, খাঁটি সরিষার তেল, এবং খাঁটি মধু দিয়ে। পণ্যের মানের বিষয়ে তারা প্রতিশ্রুতিবদ্ধ।

এ জন্য প্রতিটি পণ্য বেছে নেওয়া হয় খুব সাবধানে। ’ঘরের বাজার’ টিমের লক্ষ্য শুধুমাত্র একটি অনলাইন স্টোর হওয়া নয়, বরং বাংলাদেশে ১০০ ভাগ বিশুদ্ধ এবং নিরাপদ খাদ্য পণ্যে নেতৃত্ব দেওয়া। ঘরের বাজারের লক্ষ্য উচ্চ-মানের ও টেকসই পণ্য সরবরাহ এবং গ্রাহক সন্তুষ্টির মাধ্যমে সুনাম অর্জন করা। তারা সর্বদা সেরা পণ্য এবং দুর্দান্ত পরিষেবা দেওয়ার মাধ্যমে শক্তিশালী সম্পর্ক তৈরি করতে চায়।

ঘরের বাজারের কাছে কোয়ালিটি সবচেয়ে গুরুত্বপূর্ণ। তারা যা কিছু অফার করে তা সর্বোত্তম মানের, এবং তারা টেকসইয়ের বিষয়ে ও যত্নশীল। তাদের ‘সকল পণ্য মানুষ এবং পরিবেশের জন্য উত্তম’, নিশ্চিত করার লক্ষ্যে তারা সর্বদা নৈতিক এবং পরিবেশবান্ধব নিয়ম মেনে চলে।

স্বাস্থ্য, স্থায়িত্ব এবং গ্রাহক সন্তুষ্টির প্রতি গভীর উত্সর্গের সাথে ঘরের বাজারের নেতৃত্ব দিচ্ছেন এর প্রতিষ্ঠাতা মো. নাজমুস সাকিব এবং জামসেদ মজুমদার। বাণিজ্য তাদের লক্ষ্য নয়। তাদের লক্ষ্য স্বাস্থ্যকর জীবনযাপন নিশ্চিত করা, স্থায়ী সম্পর্ক গড়ে তোলা এবং দেশের ভবিষ্যৎ টেকসই উন্নয়নে অবদান রাখা।

ঘরের বাজার’এর বিক্রয়ের চিত্র পর্যালোচনা করে দেখা গেছে, প্রতিষ্ঠানটির সামগ্রিক বিক্রির প্রায় ২০ শতাংশ হয় প্রবাসীদের পরিবারে। অর্থাৎ প্রবাসীরা বিদেশ থেকে পেমেন্ট করেই নির্বিঘ্নে তাদের বাসায় পণ্য পাচ্ছে। ঘরের বাজারের এক্ষেত্রে বিশেষত্ব হচ্ছে- প্রতিষ্ঠানটি দেশের অন্যতম বিশ্বস্ত প্রতিষ্ঠান, যারা প্রবাসীদের নিরবচ্ছিন্ন পণ্যসেবা দিয়ে আসছে।

প্রতিষ্ঠানটির কর্মীরা বলছেন, রেমিট্যান্স যোদ্ধারা দেশের জাতীয় অর্থনীতিতে ভূমিকা রাখছে। তাদের পরিবারে নিরবিচ্ছিন্ন সেবা দিতে পেরে আমরা আনন্দিত।

জামসেদ মজুমদার গ্রাহকদের সাথে দৃঢ় সম্পর্ক গড়ে তোলার উপর গুরুত্বারোপ করে বলেন, আমরা চাই গ্রাহকরা আমাদের বিশ্বাস করুক এবং ঘরের বাজার কমিউনিটির পার্ট হিসেবে অনুভব করুক। ঘরের বাজারে ক্রেতারা শুধু ক্রেতা নয়; তারা আমাদের ঘরের বাজার পরিবারের গুরুত্বপূর্ণ সদস্য।

মো. নাজমুস সাকিব বলেন, ঘরের বাজার বাংলাদেশের মানুষের কাছে অনুরণিত হওয়ার বিষয়টি আশ্চর্যজনক, বিশেষ করে জামশেদ মজুমদারের মধু বাদামের আলোচিত ভিডিওর মাধ্যমে। এই স্বীকৃতি ব্যতিক্রমী প্রাকৃতিক পণ্য সরবরাহ করার ক্ষেত্রে আমাদের প্রতিশ্রুতির কথা বলে।

ঘরের বাজার এমন একটি ভবিষ্যৎ কল্পনা করে যেখানে ভেজাল মুক্ত ও নিরাপদ খাবার পাওয়া খুব স্বাভাবিক বিষয় হবে। তারা সবার জন্য নিরাপদ খাদ্য সহজলভ্য হিসেবে দেখতে চায়, যা শুধুমাত্র স্বাস্থ্যের জন্য ভালো হবে না, বরং পরিবেশের জন্যও উপকারী হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দুদকে ষড়যন্ত্রকারীরা ছিল, এখনো আছে: রাষ্ট্রপতি

কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে হামলার অভিযোগ

সুনীল অর্থনীতির সম্ভাবনা কাজে লাগাতে গবেষণা জোরদার করতে হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

আজও রাজধানী ছাড়ছেন অনেকে, বাড়তি ভাড়া নেয়ার অভিযোগ

ভারতে বর্বর নির্যাতনের শিকার সেই তরুণীকে বাংলাদেশে হস্তান্তর

একুশে বই মেলায় বিকাশ পেমেন্টে ১৫০ টাকা অফার

নিউমার্কেটের গন্ডগোলে যেন বিএনপির মাথায় আকাশ ভেঙে পড়েছে: ওবায়দুল কাদের

লক্ষ্মীপুরে জলদস্যুদের হামলায় ৩ জেলে গুলিবিদ্ধ, নিখোঁজ জেলে উদ্ধার

সারাদেশে আগুনে দগ্ধ মানুষের জন্য বার্ন ইউনিট হচ্ছে

১২ কবির কাব্যগ্রন্থের পাঠ প্রতিক্রিয়া

ব্রেকিং নিউজ :