300X70
মঙ্গলবার , ২ এপ্রিল ২০২৪ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শিশু রোমান হত্যার রহস্য উৎঘাটন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২, ২০২৪ ৮:৪৯ অপরাহ্ণ

এম এ মান্নান, লালমনিরহাট : লালমনিরহাটে ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করায় সংবাদ সম্মেলন করেছে। মঙ্গলবার বিকেলে লালমনিরহাট পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করেন পুলিশ সুপার সাইফুল ইসলাম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত শুক্রবার আদিতমারী উপজেলার ভাদাই খোলাহাটী সেতু বাজার এলাকায় ৬ বছরের শিশু রেমান নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। তাকে খোঁজার জন্য বিভিন্ন জায়গায় মাইকিং করা হলেও ওই দিন খুঁজে পাননি তার পরিবার ।

পরের দিন শনিবার বিকেলে পার্শ্ববর্তী একটি তামাকক্ষেতে রোমানের লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর দিলে আদিতমারী থানা পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ব্যাপারে নিহতের বাবা আমিনুল ইসলাম বাদী হয়ে আদিতমারী থানায় অজ্ঞাত নামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ বিষয়টি অত্যন্ত গুরুত্বসহকারে তদন্ত করে গত তিন দিনের মধ্যে ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন করতে সক্ষম হয়। এবং এ ঘটনায় মুল আসামী আশিক (১৪) নামের এক কিশোরকে গ্রেফতার করেন।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আশিক এলাকায় চুরি করতো। গত কিছুদিন আগে সে একটি ছাগল চুরি করে পার্শ্ববর্তী দুর্গাপুর হাটে বিক্রি করে। বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয়ভাবে সালিশ করে তাকে দশ হাজার টাকা জরিমানা করা হয়। এ বিষয়ে নিহত শিশু রোমান আসামি আশিক কে বিভিন্ন সময় ছাগল চোর বলে ক্ষ্যাপাতো।
সম্প্রতি আশিকের বাড়িতে আত্মীয়স্বজন আসলে শিশু রোমান আত্মীয়-স্বজনের সামনে আশিককে ছাগল চোর বলে ডাকাডাকি করে। এতে আশিক আরোও ক্ষিপ্ত হয় এবং উচিত শিক্ষা দেওয়ার জন্য শিশু রোমানকে হত্যার পরিকল্পনা করে।

ঘটনার দিন বিকেলে অভিযুক্ত আশিক (১৪) শিশু রোমান (৬) কে ইফতার খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে জোরপূর্বক পাশ্বর্তী তামাক ক্ষেতে নিয়ে যায়। সেখানে প্রথমে শ্বাসরোধ করে হত্যা করে এবং পরে ঘার মটকে দিয়ে তামাক গাছের দুই সারির মাঝাখানে পুতিয়ে রাখে।

এব্যাপারে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে দোষ স্বীকার করেছেন অভিযুক্ত কিশোর আশিকুর রহমান আশিক। আশিক ওই এলাকার মুছা মিয়ার পুত্র। অভিযুক্তকে রাজশাহীর সংশোধনাগারে পাঠানো হবে বলে তিনি জানিয়েছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মাঠ পর্যায়ে কার্যকর হয়নি চামড়ার সরকারী দাম

সালমান ফজলুর রহমান এমপির সঙ্গে ভারতের বাণিজ্য সচিবের বৈঠক

বিএনসিসি’কে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে সম্পৃক্ত করা গেলে সুশৃঙ্খল জাতি গড়ে তোলা সহজ হবে: সংস্কৃতি প্রতিমন্ত্রী

কালিয়া ইয়াবাসহ যুবক আটক

মহেশপুরে ডিসি’র ব্যস্ত সময় পার, ফতেপুর জমিদার বাড়ি শিশু বিনোদন পার্ক করার পরিকল্পনা 

পরিবেশমন্ত্রীকে জাতিসংঘ জলবায়ু পরিবর্তন সংস্থার অভিনন্দন

গুচ্ছভুক্ত ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১২টায়, প্রতি আসনে লড়বেন ১৩ জন

মুজিববর্ষ উপলক্ষে ১০ কর্মসূচি নিয়েছে জাতীয় সংসদ॥ রোববার বসছে বিশেষ অধিবেশন

কৃষিমন্ত্রীর সাথে শীর্ষ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রেসিডেন্টের বৈঠক

দেশের ৬ বিভাগে ঝড়বৃষ্টির আভাস

ব্রেকিং নিউজ :