300X70
সোমবার , ১০ জুন ২০২৪ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শুরু হলো ‘বিক্রয় বিরাট হাট ২০২৪ পাওয়ার্ড বাই মিনিস্টার’ ক্যাম্পেইন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১০, ২০২৪ ৮:০৬ অপরাহ্ণ

অনলাইনে কোরবানির পশু কেনাবেচা ও ফ্রিজ-টিভি জেতার সুযোগ

বাঙলা প্রতিদিন নিউজ :বাংলাদেশের বৃহত্তম ও সবচেয়ে বিশ্বস্ত মার্কেটপ্লেস বিক্রয় মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এর সাথে শুরু করেছে ‘বিরাট হাট ২০২৪’ ক্যাম্পেইন। ঈদ-উল-আযহার মৌসুমে কোরবানির পশু বিক্রয় এর প্ল্যাটফর্মে কেনা-বেচা শুরু হয়েছে। এছাড়াও ক্যাম্পেইনে একটি অনলাইন কনটেস্টের মাধ্যমে সর্বোচ্চ দুই লক্ষ টাকা মূল্যের আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ থাকবে।

ঢাকাস্থ মহাখালীতে বিক্রয় এর হেড অফিসে বিক্রয় ও মিনিস্টার এর মধ্যে একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরের মাধ্যমে ক্যাম্পেইনটি শুরু হয়। বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন এবং মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড -এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিক্রয়-এর হেড অব মার্কেটিং মোঃ আরিফিন হোসাইন, অ্যাসিস্টেন্ট ডিরেক্টর-বিজনেস ডেভেলপমেন্ট সামিউর রহমান শাহ সামি এবং মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এর অ্যাসিস্টেন্ট ম্যানেজার শাহরিয়ার আহমেদ। অষ্টমবারের মত বিক্রয়-এর বিরাট হাট ক্যাম্পেইনের টাইটেল স্পন্সর হল মিনিস্টার।

প্রতিবছরের মতো এবারও ঈদ-উল-আযহায় বিক্রয়ের গ্রাহকদের জন্য থাকছে অসংখ্য গবাদি পশুর সমাহার। বিক্রয়-এর ওয়েবসাইটে ইতোমধ্যেই প্রায় ২ হাজার কোরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছে। আশা করা হচ্ছে এই সংখ্যা ১০ হাজারে পৌঁছাবে। গত বছরের বিরাট হাট ক্যাম্পেইনে বিক্রয়-তে ৯ হাজারেরও বেশি গবাদি পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছিল।

বিরাট হাট ২০২৪ এর অনলাইন কনটেস্টে অংশ নিতে ব্যবহারকারী ও মেম্বারদেরকে বিরাট হাট এর থিম সং এর সাথে একটি ভিডিও তৈরী করে ফেসবুক, টিক টক, ইউটিউব অথবা Bikroy ব্লগ এ শেয়ার করতে হবে। সেরা ১৩ জন ভিডিও ক্রিয়েটরকে বিজয়ী ঘোষণা করা হবে।

বিক্রয়-এর মেম্বারদের জন্য কনটেস্টে সর্বোচ্চ সংখ্যক বিজ্ঞাপনদাতা, ভিউ ও রেসপন্সপ্রাপ্ত ৭ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। দেশের অন্যতম শীর্ষস্থানীয় ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারক মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এর পক্ষ থেকে বিজয়ীদের জন্য পুরস্কার হিসেবে থাকছে আকর্ষণীয় রেফ্রিজারেটর, এবং এলইডি টিভি।

বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন বলেন, “বিক্রয় বাংলাদেশে অনলাইনে কোরবানির পশু কেনা-বেচার অন্যতম পথিকৃৎ। দীর্ঘ ১১ বছর ধরে ঈদ-উল-আযহা উপলক্ষে গ্রাহকদের জন্য অনলাইনে পশু কেনাবেচার জন্য অনলাইন কোরবানি হাটের আয়োজন করে আসছে বিক্রয়। প্রতি বছরই গ্রাহকদের চাহিদা বাড়ছে এবং আমরা আশা করছি এই বছরও দারুণ সাড়া পাবো। ঈদের আনন্দ বাড়িয়ে তুলতে প্রতি বছরের মতো এবারও আমাদের গ্রাহক এবং মেম্বারদের জন্য আমরা বিরাট হাট কনটেস্টের আয়োজন করেছি। তাই সবার কাছ থেকে এতে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আশা করছি।”

মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড -এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া বলেন, “মিনিস্টার-মাইওয়ান গ্রুপ দীর্ঘ ২২ বছর ধরে ‘আমার পণ্য, আমার দেশ, গড়ব বাংলাদেশ’ স্লোগানকে লালন করে ব্যবসা করে যাচ্ছে। ঈদ উপলক্ষে বরাবরের মতো মিনিস্টার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দারুণ সব ক্যাম্পেইন, বিক্রয় -এর বিরাট হাট এর সঙ্গে এবারও অংশ নিতে পেরে আমরা আনন্দিত। আশা করছি, আমাদের এই যৌথ উদ্যোগ গ্রাহকের ঈদ আনন্দকে আরও বাড়িয়ে তুলবে। সৌভাগ্যবান বিজয়ীরা মিনিস্টার-এর দারুণ ও প্রয়োজনীয় সব পণ্য জিতে ঈদের খুশি আরও ভালোভাবে উপভোগ করতে পারবেন বলে আমার বিশ্বাস।”

বিরাট হাট ২০২৪ এবং এর অনলাইন কনটেস্ট এবং থিম সং সম্পর্কে জানতে ব্যবহারকারীরা এই লিংকে ভিজিট করতে পারেনঃ https://blog.bikroy.com/bn/bikroy-birathaat/

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বিমানবন্দর থেকে ৫ মিনিট দূরত্বে দুর্ঘটনা কাড়ল ৬৮ জনের প্রাণ

৫ম আবর্তন ‘বিশেষ ‍প্রশিক্ষণ কোর্স ২০২৩’ উদ্বোধন অনুষ্ঠিত

সাম্প্রদায়িক শক্তির বিষবৃক্ষ উপড়ে ফেলা হবে : ওবায়দুল কাদের

জাতীয় স্মৃতিসৌধ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিএইচবিএফসি’র শ্রদ্ধা নিবেদন

বাংলাদেশ ইউনিভার্সিটি অব হেলথ্ সায়েন্সেস ক্যাম্পাসে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন

কোরআন ও হাদিসের আলোকে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ)

চার-ছক্কার বন্যায় হেলসের চতুর্থ টি-টোয়েন্টি সেঞ্চুরি

সিরাজগঞ্জ-১ উপনির্বাচন: দুলুকে আহ্বায়ক করে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটি

সুন্দরগঞ্জের শীতার্ত অসহায় মানুষের পাশে জাপার এমপি শামীম

সুপ্রিমকোর্ট বারে আওয়ামীপন্থিদের নিরঙ্কুশ জয়

ব্রেকিং নিউজ :