300X70
শনিবার , ১১ মে ২০২৪ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সবুজ বাংলাদেশের সবুজ আড্ডা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১১, ২০২৪ ৯:৫২ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : জাতীয় পরিবেশবাদী সংগঠন সবুজ বাংলাদেশের আয়োজনে ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সবুজ আড্ডার আয়োজন করে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি।

সবুজ অরণ্যে বাঁচুক প্রাণ, নিরাপদ হোক বিশ্বায়ন এই শ্লোগানে গুলশান ০১এর আউড়ি ক্যাফে ১০মে রোজ শুক্রবার বিকেল ৩টায় সংগঠনের কেন্দ্রীয় আহ্বায়ক ও প্রতিষ্ঠাতা ইসমাইল হোসেন বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির পৃষ্টপোষক ও ব্যবসায়ী আবু সায়েম মাছুম।

সবুজ আড্ডায় সদস্যরা বাংলাদেশের প্রাকৃতিক পরিবেশ ও প্লাস্টিক দূষণ রোধকল্পে বিভিন্ন কর্মসূচির প্রস্তাব করেন। এবং প্লাস্টিক বর্জ ব্যবহারে নিজেরা সহ সর্ব মহলকে সচেতন করতে বিভিন্ন কর্মসূচি হাতে নেন।
সবুজ ঢাকা সৃষ্টির জন্য ঢাকা কমিটির সদস্যরা বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেন। আড্ডায় পরিবেশের বিরুপ প্রক্রিয়ার কথা চিন্তা করে সারাদেশে সংগঠনের সদস্যদের উদ্যোগে মাসব্যাপী বৃক্ষোরপণ কর্মসূচির উদ্যোগ নেন।

এই সময় সবুজ বাংলাদেশ ঢাকা জেলার সভাপতি সোহেল রানা ইমন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাহেদ আরাফাত, গাজীপুর জেলা সভাপতি কায়ুম অভি, এবং ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ কমিটির সদস্যরা এবং বিভিন্ন জেলার সদস্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :