300X70
মঙ্গলবার , ১৪ নভেম্বর ২০২৩ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সরকার দেশের সকল ক্ষেত্রে সমানভাবে উন্নয়ন করেছে : পরিবেশমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১৪, ২০২৩ ১:০৩ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের সকল ক্ষেত্রেই সমানভাবে উন্নয়ন করেছে। যোগাযোগ, বিদ্যুৎ, শিক্ষা, তথ্যপ্রযুক্তি, সামাজিক নিরাপত্তা-সহ সকল ক্ষেত্রেই সরকারের অভূতপূর্ব উন্নয়ন মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে। তিনি বলেন, সাধারণ শিক্ষা ও মাদ্রাসা শিক্ষায় কর্মরতদের বেতন বৃদ্ধিসহ সমানভাবে সুযোগ সুবিধা বৃদ্ধি করা হয়েছে।

সোমবার মৌলভীবাজারের বড়লেখা উপজেলার কলাজুরা হাজী আপ্তাব মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের চারতলা ভিত বিশিষ্ট একাডেমিক ভবনের ২য় ও ৩য় তলার ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশমন্ত্রী এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের পর এখন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন। এলক্ষ্যে শিক্ষার্থীদের লেখাপড়া যাতে বিঘ্নিত না হয়, সে জন্য বছরের শুরু হতেই বই প্রদান করা হচ্ছে। তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলেই দেশের প্রকৃত উন্নয়ন হয়। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোঃ আখতারউজ-জামান, বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ এবং মৌলভীবাজার শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রতিনিধি ও স্থানীয় নেতৃবৃন্দ।

সর্বশেষ - খবর