300X70
সোমবার , ১৮ সেপ্টেম্বর ২০২৩ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের “উৎসব” ক্যাম্পেইনের উদ্বোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১৮, ২০২৩ ১২:৪১ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” এজেন্ট আউটলেটের পার্টনার এবং গ্রাহকদের জন্য ৩ মাসব্যাপী “উৎসব” নামে ক্যাম্পেইন শুরু করেছে।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ব্যবস্থাপনা পরিচালক জনাব নুরুদ্দিন মোঃ সাদেক হোসেন প্রধান অতিথি হিসেবে “উৎসব” ক্যাম্পেইনের উদ্বোধন করেন। অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তাবৃন্দ এবং এজেন্ট আউটলেটের পার্টনারগণ ভার্চুয়ালি সংযুক্ত ছলিনে।

গ্রামীন অর্থনীতিতে গতি সঞ্চারের লক্ষ্যে আয়োজিত সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” এর বিশেষ ক্যাম্পেইন “উৎসব” চলাকালীন সময়ে গ্রাহক রেমিটেন্স গ্রহন এবং নতুন একাউন্ট খুললেই পাচ্ছেন আকর্র্ষণীয় উপহার। উৎসবমুখর পরিবেশ তৈরি করতে আউটলেট গুলোকে সাজানো হয়েছে রঙিন ব্যানার ও ফেস্টুনে।

সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” থেকে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ‘তিজারাহ’- ইসলামিক ব্যাংকিং এর সকল আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা সমূহও প্রদান করা হবে। এছাড়াও গ্রাহকগন সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং “স্বাগতম” এর মাধ্যমে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলন, অর্থ স্থানান্তর, বি. ই. এফ. টি. এন এর মাধ্যমে যে কোনো ব্যাংকের হিসাবে অর্থ স্থানান্তর, বৈদেশিক রেমিটেন্স সেবা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও চেক বই প্রসেসিং, ক্ষুদ্র, মাঝারি ও কৃষি ঋণ, আকর্ষণীয় জীবন বীমা সুবিধা, ইউটিলিটি বিল, সরকারী ভাতা, ভোক্তা ঋণ, ঋণের কিস্তি গ্রহণ এবং ইন্টারনেট ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

এছাড়াও গ্রাহকগণ এজেন্ট আউটলেটে স্থাপিত রিসাইক্লার এটিএম এর মাধ্যমে ২৪ ঘন্টা প্রয়োজনীয় ব্যাংকিং সুবিধা উপভোগ করতে পারবেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :