300X70
শুক্রবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৪ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সিলেটে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের কৌশলগত ব্যবসায়িক সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৩, ২০২৪ ১২:১৫ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : গ্রাহকসেবা নিশ্চিত করার ক্ষেত্রে নিজেদের প্রতিশ্রুতি তুলে ধরতে ও কর্মক্ষমতা আরও বাড়ানোর অংশ হিসেবে সিলেট অঞ্চলের ব্যবস্থাপকদের নিয়ে সম্প্রতি গুরুত্বপূর্ণ ব্যবসায়িক সভা করেছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি)। ব্যাংকটির পারফরম্যান্স, কৌশলগত নির্দেশনা ও ভবিষ্যৎ উদ্যোগগুলো নিয়ে আলোচনা করতে অংশীদাররা আজ ২২ ফেব্রুয়ারি স্থানীয় একটি হোটেলে একত্রিত হন।

ইউসিবি পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় ব্যাংকের উচ্চপদস্থ কর্মকর্তাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবুল আলম ফেরদৌস ও এটিএম তাহমিদুজ্জামান।

সিলেট অঞ্চলে ব্যাংকটির পারফরম্যান্স নিয়ে সভায় পর্যালোচনা করা হয়। ব্যাংকের বর্তমান কৌশলগুলোর মূল্যায়ন ও গ্রাহকের ক্রমশ পরিবর্তনশীল চাহিদা পূরণে সেবার মান ও পণ্যের বৈচিত্র্য বাড়ানো নিয়ে আলোচনা করা হয়। পাশাপাশি, এই আয়োজনের মাধ্যমে নিজেদের সবধরনের কার্যক্রমে সর্বোচ্চ মান নিশ্চিত করতে ইউসিবি’র প্রতিশ্রুতির অংশ হিসেবে এই অঞ্চলের সেরা সাফল্য অর্জনকারী শাখাগুলোকে পুরস্কৃত করা হয়।

এসময় সভার ফলাফল নিয়ে আশাবাদ ব্যক্ত করেন আরিফ কাদরী। তিনি টেকসই প্রবৃদ্ধি নিশ্চিত করা ও অংশীদারদের মূল্যায়ন করার ক্ষেত্রে কৌশলগত সমন্বয় (স্ট্র্যাটেজিক অ্যালাইনমেন্ট) ও সম্মিলিত প্রচেষ্টার ওপর বিশেষ গুরুত্ব আরোপ করেন। তিনি উদ্ভাবন, গ্রাহক-কেন্দ্রিকতা ও কর্মদক্ষতা নিশ্চিত করতে ইউসিবির অব্যাহত প্রতিশ্রুতি ও দেশের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান হিসেবে ব্যাংকের অবস্থানের কথা পুনর্ব্যক্ত করেন।

প্রাতিষ্ঠানিক লক্ষ্যপূরণে আঞ্চলিক টিমগুলোর সঙ্গে সংযুক্ত হওয়া, অভিজ্ঞতা কাজে লাগানো ও সমন্বয় করার ক্ষেত্রে ইউসিবির বিস্তৃত কৌশলের অংশ হিসেবে সিলেটে এই সভার আয়োজন করা হয়।

ইউসিবি বাংলাদেশে নিজের অবস্থান সংহত ও শক্তিশালী করতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে; এক্ষেত্রে, সমন্বয় ও উদ্ভাবন বাড়াতে এবং সম্মিলিত সাফল্য নিশ্চিত করতে এধরনের উদ্যোগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে ব্যাংক-কর্তৃপক্ষ মনে করে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মমতাকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ শেখ হাসিনার

ব্যবহারকারীর তথ্যের সুরক্ষা নিশ্চিতে ইমো’র এন্ড-টু-এন্ড এনক্রিপটেড ‘সিক্রেট চ্যাট’ ফিচার

অজুহাত দিয়ে চালের দাম বাড়ানোর চেষ্টা মেনে নেয়া হবে না : খাদ্যমন্ত্রী

নিয়মিত মাদক সেবন করতেন মুনিয়া?

ওয়ালটন শোরুমে চলছে ডিপ ফ্রিজ বিক্রির হিরিক

রাজধানীতে লাখ টাকার জাল নোটসহ গ্রেফতার ২

স্মার্ট বাংলাদেশ গড়ার ক্ষেত্রে বাউবি’র বিএমএড প্রোগ্রাম অবদান রাখবে : বাউবি উপাচার্য

ব্র্যাক ব্যাংকের নারীদের পূর্ণাঙ্গ ব্যাংকিং সলিউশন্স ‘TARA’ চালুর পঞ্চম বার্ষিকী উদযাপন

১৩ রাষ্ট্রদূত ও মিশন প্রধানকে সতর্ক করল পররাষ্ট্র মন্ত্রণালয়

রোহিঙ্গা সংকট সমাধানে ভারত মুখ্য ভূমিকা পালন করতে পারে: প্রধানমন্ত্রী

ব্রেকিং নিউজ :