300X70
মঙ্গলবার , ২ জুলাই ২০২৪ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সিলেটে বন্যার্তদের মাঝে জরুরি সহায়তায় পাশে দাঁড়িয়েছে আইপিডিসি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২, ২০২৪ ১২:১১ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন নিউজ : সিলেট এবং এর আশেপাশের বন্যা কবলিত এলাকায় প্রয়োজনীয় খাদ্য, নিরাপদ খাবার পানি এবং জরুরি ওষুধসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সহায়তা বিতরণ করেছে আইপিডিসি ফাইন্যান্স।

বন্যার্তদের পাশে দাঁড়াতে আইপিডিসি ফাইন্যান্সের সিলেট শাখার কর্মীবৃন্দ সিলেটের চারটি কলোনি, জৈন্তাপুরের তিনটি গ্রাম এবং সুনামগঞ্জের একটি গ্রামে বহু পরিবারকে প্রয়োজনীয় রেশন, নিরাপদ খাবার পানি এবং জরুরি ওষুধ বিতরণ করেছে।

বন্যার ভয়াবহ প্রকোপে অনেকে হারিয়েছেন তাদের বাড়িঘর, জীবিকা। বন্যার পানি কমতে শুরু করলেও, অনেকের বাড়ি এখনও পানির নিচে থাকায় অসংখ্য ব্যক্তি ও তাদের পরিবার আশ্রয়কেন্দ্রে অবস্থান করছেন। সামাজিকভাবে দায়িত্বশীল একটি প্রতিষ্ঠান হিসেবে আইপিডিসি এই অঞ্চলের মানুষদের সহযোগিতায় এগিয়ে এসেছে সর্বোচ্চ প্রচেষ্টায়।

আইপিডিসি ফাইন্যান্স-এর ম্যানেজিং ডিরেক্টর রিজওয়ান দাউদ সামস এই উদ্যোগ সম্পর্কে বলেন, “সমাজের প্রতি আমাদের দায়িত্ব শুধুমাত্র সেরা আর্থিক সেবা নিশ্চিতকরণের মধ্যেই সীমাবদ্ধ নয়। বরং সংকট মুহূর্তে মানুষের পাশে দাঁড়ানো এবং তাদেরকে সহযোগিতা করা আমাদের কর্তব্য। সিলেট ও এর নিকটবর্তী এলাকায় ভয়াবহ বন্যার কারণে অসংখ্য মানুষ ঘরহারা হয়েছেন, জীবনধারণের মৌলিক চাহিদাগুলো পূরণ করার সুযোগ থেকে বঞ্চিত হয়েছেন। আমাদের উদ্যোগের মধ্য দিয়ে আমরা তাদের স্বাভাবিক জীবনযাত্রায় ফিরিয়ে আনতে প্রচেষ্টা চালাচ্ছি। এই উদ্যোগ সমাজে ইতিবাচক প্রভাব রাখতে আইপিডিসি’র প্রতিশ্রুতিরই প্রতিফললন।”

সর্বশেষ - খবর