300X70
শুক্রবার , ১০ নভেম্বর ২০২৩ | ১৭ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আলোচিত খবর
  6. উন্নয়নে বাংলাদেশ
  7. এছাড়াও
  8. কবি-সাহিত্য
  9. কৃষিজীব বৈচিত্র
  10. ক্যাম্পাস
  11. খবর
  12. খুলনা
  13. খেলা
  14. চট্টগ্রাম
  15. জাতীয়

সেরা প্রতিষ্ঠানের সম্মাননা পেল ই-ক্যাবের ইকমা অ্যাওয়ার্ড

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১০, ২০২৩ ৮:৪৮ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : ই-কমার্স এবং ইকমার্স খাত সংশ্লিষ্ট ৩৪টি প্রতিষ্ঠানকে পুরস্কৃত করলো ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই ক্যাব)। ই-ক্যাব গত ৯ নভেম্বর ঢাকার ইন্টারকন্টিনেন্টাল হোটেলে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠানগুলোর কাছে “ই-কমার্স মুভার্স অ্যাওয়ার্ড (ইকমা) -” তুলে দেয় সংগঠনটি।

ই-ক্যাবের প্রেসিডেন্ট শমী কায়সারের সভাপতিত্বে প্রধান অতিথি জাতীয় সংসদের মাননীয় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি, বিশেষ অতিথি হিসেবে বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি , ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং ই-ক্যাবের উপদেষ্টা কমিটির সদস্য নাহিম রাজ্জাক বক্তব্য প্রদান ও বিজয়ীদের সম্মাননা স্মারক প্রদান করেন। তারা এই অনুভূতি ব্যক্ত করেছেন যে এই ধরনের স্বীকৃতি ই-কমার্স শিল্পকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার অনুপ্রেরণা জোগাবে এবং উৎসাহিত করবে।

জমকালো এই আয়োজনে ২৭টি ক্যাটাগরিতে নিরপেক্ষ বিচারকগনের মূল্যায়নে প্রায় ২০০ আবেদন থেকে নির্বাচিত ৩৪টি প্রতিষ্ঠানের নাম ঘোষণা করা হয়। পুরস্কারপ্রাপ্তদের মধ্যে, দারাজ বাংলাদেশ লিমিটেড সেরা ই-কমার্স মার্কেটপ্লেস, ফুডপান্ডা সেরা ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম, বিকাশ লিমিটেড সেরা এমএফএস প্ল্যাটফর্ম এবং সিটি ব্যাংক ই-কমার্সের জন্য সেরা ব্যাংকিং সলিউশনের জন্য অ্যাওয়ার্ড অর্জন করে। অন্যান্য উল্লেখযোগ্য বিজয়ীদের মধ্যে রয়েছে ওয়ালটন, উবার, আড়ং, মাস্টারকার্ড, শেয়ারট্রিপ এবং টেন মিনিট স্কুল।

এছাড়াও, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, চালডাল, রকমারি, শপআপ, পিকাবু, ইস্টার্ন ব্যাংক, বিক্রয়, একশপ, স্টেডফাস্ট, নগদ, সেবা এক্সওয়াইজেড, সাজগোজ, আরোগ্য, ফসল, বাটা, রিবানা, সিঙ্গার, উপায়, পাঠাও, ডিজিবক্স, স্কাইটেক, লালসবুজ, উইমেন এন ই-কমার্স, ব্রেইনস্টেশন২৩ কে পুরস্কৃত করা হয়েছে, যারা নিজ নিজ ডোমেইন এ সফলতার সাথে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে ই-ক্যাবের সাধারণ সম্পাদক মুহাম্মদ আবদুল ওয়াহেদ তমাল এবং পরিচালক ও ইকমা আহ্বায়ক খন্দকার তাসফিন আলম এবং অন্যান্য নির্বাহী সদস্যরা উপস্থিত ছিলেন। ই-ক্যাব, এই আয়োজনের মাধ্যমে, ডিজিটাল ইকোসিস্টেমের মধ্যে উদ্ভাবন এবং উৎকর্ষের সংস্কৃতি গড়ে তোলার প্রতি তার প্রতিশ্রুতিকে জোরালো করেছে। দি ডেইলি স্টারের সহযোগিতায়, অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতায় ইউসিবি, উপায়, সিঙ্গার, গ্লোবাল ব্র্যান্ড, বার্জার, স্টেডফাস্ট, বিক্রয় এবং সি এক্সপ্রেস।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দেশে রঙিন কাচের চাহিদা মেটাতে এগিয়ে এসেছে পিএইচপি

চূড়ান্ত ফল প্রকাশের দাবিতে মেডিকেল টেকনোলজিস্টদের বিক্ষোভ

জাসদের প্রতিষ্ঠার ৫০ বছর সূবর্ণজয়ন্তী পালিত

সারা দুনিয়ায় এগিয়ে যাওয়ার বাহন হচ্ছে শিক্ষা : মোস্তাফা জব্বার

কৃষি, শিক্ষা, অর্থনীতিসহ সর্বক্ষেত্রে আওয়ামী সরকারের দৃশ্যমান সাফল্য রয়েছে

জিএম কাদেরের দূতের বাসায় নবনির্বাচিত রাষ্ট্রপতির সঙ্গে ইইউ-জার্মান রাষ্ট্রদূতের সাক্ষাৎ

আ.লীগের নবগঠিত কমিটির সঙ্গে বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

দেশে ৪ শতাধিক জিন এক্সপার্ট ল্যাব রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

রাজধানী পুলিশি অভিযানে ৫২ জন গ্রেপ্তার

করোনা: বিশ্বজুড়ে দৈনিক শনাক্ত ও মৃত্যুর সংখ্যা আরও বেড়েছে

ব্রেকিং নিউজ :