300X70
সোমবার , ৫ ফেব্রুয়ারি ২০২৪ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্মার্টফোনের বাজারে ঝড় তুলবে রিয়েলমি’র অনন্য ফিচারের নতুন ফোন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ১২:১৯ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : স্মার্টফোন প্রেমীদের অনন্য অভিজ্ঞতা প্রদানে পরিচিত ব্র্যান্ড রিয়েলমি সাময়িক বিরতির পর আবারও স্মার্টফোনের বাজার কাঁপাতে নতুন একটি ডিভাইস আনতে যাচ্ছে। মোবাইল ব্যবহারকারীদের জন্য এক নতুন চমক নিয়ে হাজির হতে যাচ্ছে সি-সিরিজের এ নতুন ডিভাইসটি।

সিরিজের সবচেয়ে উন্নত প্রযুক্তির স্মার্টফোন হতে যাচ্ছে রিয়েলমি’র এ মুঠোফোন। জানুয়ারির শুরুতে ব্র্যান্ড রিফ্রেশ করার পর, স্মার্টফোন ইউজারদের প্রিমিয়াম অভিজ্ঞতা দিতে এ অসাধারণ উদ্যোগ নিয়েছে তরুণদের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি।

সম্প্রতি এমন গুঞ্জন ছড়াচ্ছে যে, নতুন এ ডিভাইসে থাকতে পারে সিরিজের সেরা ফিচারসমৃদ্ধ একটি উন্নত ক্যামেরা সহ একটি নতুন ও শক্তিশালী প্রসেসর। এ গুঞ্জন সত্যি হলে ফটোগ্রাফির সক্ষমতা এবং প্রসেসরের দক্ষতার সমন্বয়ে তৈরি এ ডিভাইসটি সি-সিরিজ সেগমেন্টে এক অনন্য মাইলফলক অর্জন করবে। তাছাড়া উন্নত এ স্মার্টফোনটিকে নিয়ে থাকা প্রত্যাশাকে এটি আরও ছাড়িয়ে যাবে বলে ধারণা করছেন বাজার সংশ্লিষ্টরা।

বাজারে এও শোনা যাচ্ছে যে, নতুন এ স্মার্টফোনে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা, যা এখন পর্যন্ত সি-সিরিজের আসা সকল ফোনের সেরা ভার্সন। আপগ্রেড হওয়া এ ক্যামেরায় সেগমেন্টের প্রথম শক্তিশালী ইন-সেন্সর জুম ব্যবহার করা হয়েছে, যার মাধ্যমে চমৎকার গভীরতা ও স্পষ্টতার সঙ্গে গুরুত্বপূর্ণ শট নেওয়া সম্ভব।

এছাড়াও, এ স্মার্টফোনের সি-সিরিজের জন্য প্রথমবারের মতো স্ন্যাপড্রাগন প্রসেসর ব্যবহার করা হয়েছে বলেও শোনা গেছে। বাজার সংশ্লিষ্টরা বলছেন, রিয়েলমির এ ডিভাইসে একটি ফ্ল্যাগশিপ-এর মতো ডিজাইন আনা হয়েছে। অনন্য ফিচার সমৃদ্ধ এ ডিভাইসটি স্মার্টফোন ব্যবহারকারীদের অসাধারণ অভিজ্ঞতা প্রদানের প্রতিশ্রুতি পূরণে সফল হবে বলে ধারণা করছেন বাজার বিশেষজ্ঞরা।

এই স্মার্টফোনের ক্যামেরায় বিভিন্ন আপগ্রেড আনা হয়েছে। এর ফলে কেউ সহজেই বৈচিত্র্যময় ফটোগ্রাফির অভিজ্ঞতার জন্য দারুণ দারুণ শট নিতে পারেন। ফোনটির স্ন্যাপড্রাগন প্রসেসরের প্রতি বাজার বিশেষজ্ঞদের আস্থা রয়েছে। এ প্রসেসর গেমিং ও মাল্টি-টাস্কিংয়ের জন্য উন্নত পাওয়ার, দক্ষতা এবং নির্ভরযোগ্যতার প্রতিশ্রুতি দেয়। তাই ফোনটির প্রত্যাশিত জনপ্রিয়তা যে আশাহত করার মতো নয়, তা বলাই যায়।

রিয়েলমি’র নতুন সংযোজন এই সি-সিরিজে রয়েছে অসাধারণ ফিচারের সমাহার, যা স্মার্টফোন ব্যবহারকারীদের অতুলনীয় অভিজ্ঞতা দেওয়ার ক্ষেত্রে এক নতুন মাপকাঠি স্থাপন করবে।

গুণগতমান ও নির্ভরযোগ্যতার প্রতিশ্রুতি পালনের জন্য রিয়েলমি থারাবাহিকভাবে বিভিন্ন নতুন ফিচার যুক্ত করছে। এর মাধ্যমে নিজের অগ্রগতি অব্যাহত রেখে চলেছে তরুণদের জনপ্রিয় এই স্মার্টফোন ব্র্যান্ড।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :