300X70
রবিবার , ৯ জুন ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

হাসিনা-মোদী বৈঠক শপথ অনুষ্ঠানের পর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৯, ২০২৪ ১:৪৭ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদীর শপথগ্রহণ অনুষ্ঠানে যোগ দিতে শনিবার নয়াদিল্লি পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মোদীর আমন্ত্রণে তার শপথগ্রহণ অনুষ্ঠানে যোগ দিতে তিনি দিল্লি সফরে গেছেন।

রোববার (৯ জুন) সন্ধ্যায় প্রধানমন্ত্রী হিসেবে টানা তৃতীয় মেয়াদে নরেন্দ্র মোদীর শপথ অনুষ্ঠানে সন্ধ্যা ৭টা ২০ মিনিটে যোগ দেবেন শেখ হাসিনা। শ্রীলঙ্কা, মালদ্বীপ, ভুটান, নেপাল, মরিশাস এবং সেশেলসের শীর্ষ নেতারাও শপথগ্রহণ অনুষ্ঠানে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।

অনুষ্ঠানে আট হাজারের বেশি বিশিষ্টজনের রেকর্ড উপস্থিতি দেখা যাবে। রাষ্ট্রপতি ভবনে দ্রৌপদী মুর্মু আয়োজিত ভোজসভায় যোগ দেবেন অতিথিরা। শপথগ্রহণ অনুষ্ঠানে যোগদানের পর নরেন্দ্র মোদীর সঙ্গে ওয়ান-টু-ওয়ান বৈঠক করবেন শেখ হাসিনা।

স্থানীয় সময় শনিবার (৮ জুন) বেলা ১১টা ৫১ মিনিটে পালাম এয়ার ফোর্স স্টেশন, ভিভিআইপি বিমানবন্দরে অবতরণ করে বাংলাদেশের প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইট। বিমানবন্দরে ভারতের বিদেশ মন্ত্রণালয়ের সচিব (সিপিভি ও ওআইএ) মুক্তেশ পরদেশী, বাংলাদেশে ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা এবং ভারতে বাংলাদেশের হাইকমিশনার মো. মুস্তাফিজুর রহমান প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। স্থানীয় সময় সোমবার (১০ জুন) বিকেল ৫টায় ঢাকার উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর নয়াদিল্লি ত্যাগ করার কথা রয়েছে। ওইদিন বাংলাদেশ সময় রাত ৮টায় ঢাকায় পৌঁছাবেন তিনি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :