300X70
শুক্রবার , ২৮ জুন ২০২৪ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

১৫ বছরের কারাদণ্ড প্রাপ্ত মাদক সম্রাট কাজল ৭ বছর পর ইয়াবাসহ গ্রেপ্তার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২৮, ২০২৪ ৮:৪৭ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন নিউজ : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে।

জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরনণ ও ধর্ষণসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, আন্তঃজেলা মাদক সম্রাট নাজমুল ইসলাম কাজল (৩৯) তার অপরাপর আসামীদের সহযোগিতায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য ঘটনাস্থল রাজবাড়ী জেলার সদর থানাধীন আলাদীপুর বাজার মাজার গেইটের সামনে পাকা রাস্তার উপর অবস্থান করছে।

অতঃপর উক্ত আভিযানিক দল একই দিন দুপুরে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে রাজবাড়ী জেলার পাংশা থানার মামলা নং-১৯, তারিখ-২৪/০৮/২০১৭ইং, ধারা- ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ১৯(১) টেবিল ৯(খ)/২৫, মামলায় ১৫ (পনের) বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড প্রাপ্ত ওয়ারেন্টভুক্ত দীর্ঘ ৭ বছর ধরে পলাতক আসামী নাজমুল ইসলাম কাজল (৩৯), পিতা- মৃত নুরুল ইসলাম @ টিয়ালা, সাং-জয়নাবাদ মন্ডল পাড়া, থানা-কুমারখালি, জেলা-কুষ্টিয়াসহ তার অপর দুইজন সহযোগী মাদক ব্যবসায়ী, তাওহিদুল ইসলাম রাফিদ (২১), পিতা-মোহাম্মদ মুরাদ, সাং-ছেঁউড়িয়া, মন্ডল পাড়া, থানা-কুমারখালী,জেলা-কুষ্টিয়া,মোছাঃ বর্ষা খাতুন (১৯), পিতা-মোঃ আব্দুর সাত্তার, সাং-ছেঁউড়িয়া মন্ডল পাড়া,থানা-কুমারখালী, জেলা-কুষ্টিয়া’কে ১ হাজার ৮৫০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।

এ সময় তাদের নিকট থেকে ১টি মোবাইল ফোন ও নগদ-১ হাজার ৪০ টাকা উদ্ধার করা হয়।

ধৃত আসামী নাজমুল ইসলাম কাজল একজন আন্তঃজেলা মাদক কারবারি ও অপরাপর আসামীগন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দেশের সীমান্তবর্তী জেলার বিভিন্ন বর্ডার এলাকা থেকে চোরাই পথে মাদকন্ত্রব্য এনে ফরিদপুর, কুষ্টিয়া, রাজবাড়ী জেলাসহ আশপাশের বিভিন্ন জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করত।

আসামী কাজলের নামে কুষ্টিয়া জেলার সদর ও রাজবাড়ী জেলার পাংশা ও গোয়ালন্দঘাট থানায় একাধিক মাদক মামলা রয়েছে। ধৃত আসামী কাজলের নামে মাদক মামলায় একটি ১৫ বছরের সাজা ওয়ারেন্ট রয়েছে।

এছাড়াও আসামী কাজলের নামে একাধিক ওয়ারেন্ট রয়েছে। বার বার গ্রেফতার হবার পরও সে জামিনে মুক্ত হয়ে বিভিন্ন এলাকায় আত্মগোপন করে মাদকব্যাবসা অব্যাহত রেখেছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ঘূর্ণিঝড় মোখা : মিয়ানমার-বাংলাদেশের যৌথ সহযোগিতা ও ঘনিষ্ঠ বন্ধুত্বের প্রয়োজনীয়তার কথা মনে করিয়ে দেয়

আজ প্রধানমন্ত্রী ৭৭৯ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন সক্ষম পাঁচটি বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন করবেন

বিনামূল্যে ডেঙ্গু পরীক্ষা ও চিকিৎসা নিশ্চিত করতে হবে : জিএম কাদের

বাজুস উইমেনস এওয়ার্ড-২০২২ পেলেন ৩ নারী উদ্যোক্তা

বিসিবি প্রেসিডেন্টস কাপ: তৃতীয় ম্যাচে জয় পেলো তামিমের দল

‘চিফ টেকনোলজি অফিসার অব দ্য ইয়ার’ সম্মাননা পেলেন বিকাশের সিপিটিও আজমল হুদা

জাতীয় পার্টির ঐক্য বজায় রাখার আহবান বেগম রওশন এরশাদের

সিলেটের কৃষিতে বৈপ্লবিক পরিবর্তন আনতে কাজ চলছে : কৃষিমন্ত্রী

লালনিরহাটে ভারতীয় নাগরিকের লাশ উদ্ধার

আর মাত্র একদিন পরই সেই ভয়াল দিন