300X70
সোমবার , ২৭ মার্চ ২০২৩ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

৩য় ধাপে বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের উদ্যোগে রূপগঞ্জে ৫ হাজার পরিবারকে দিল খাদ্য সামগ্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৭, ২০২৩ ১২:৫২ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: রোজা উপলক্ষে বৃহৎ শিল্প গ্রুপ বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের উদ্যোগে ৩য়‌ ধাপে নারায়ণগঞ্জ রূপগঞ্জে আরো ৫ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (২৬ মার্চ) দিনব্যাপী উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় অবস্থিত রংধনু গ্রুপের অস্থায়ী কার্যালয় মাঠে খাদ্য সামগ্রী বিতরণ করেন রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম।

রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম বলেন, আমি এখন আমার রূপগঞ্জের মানুষের জন্য সাহায্য সহযোগিতা করতে চাই। পাশে থাকতে চাই। আর সেই লক্ষ্যেই বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের পক্ষ থেকে আমরা এই খাদ্য, বস্ত্র ও অর্থ দিয়ে সহায়তা করে যাচ্ছি। বিশেষ করে রূপগঞ্জ উপজেলার ৭টি ইউনিয়ন ২টি পৌরসভার ওয়ার্ডসহ বিভিন্ন এলাকায় পুরো রমজান মাস জুড়ে বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের পক্ষ থেকে খাদ্য সামগ্রী সহায়তা চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় দশ রমজান পর্যন্ত ওই ৭টি ইউনিয়ন ও দুটি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ২৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা চলমান রয়েছে। আজকে ৩য় ধাপে আরো পাঁচ হাজার পরিবারকে দেওয়া হয়েছে। ২৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা সমাপ্ত হলে পরের ধাপে বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের পক্ষ থেকে আবারো খাদ্য সামগ্রী ও বস্ত্র দিয়ে সহায়তা করা হবে।

রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান বলেন, আমার ভাই রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম সব সময় হতদরিদ্র নিরহ ও সাধারণ মানুষের চিন্তা করেন এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেন। আমার ভাইয়ের জন্য সকলের কাছে দোয়া কামনা করছি।

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল বলেন, রংধনু গ্রুপ ও বসুন্ধরা গ্রুপ সব সময় নিরীহ সাধারণ মানুষকে যে ভাবে সহযোগিতা করে যাচ্ছে তা বিরল। আর সহযোগিতা হাত বাড়িয়ে দেওয়ায় রূপগঞ্জের সাধারণ জনগনের পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলামকে ধন্যবাদ জানাই।

খাদ্য সামগ্রী নিতে আসা আলেয়া, করিমন, আব্দুস সালাম, আয়তন নেছা, সখিনা বিবিসহ আরো অনেকেই বলেন, আল্লাহ তায়ালা যেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও রংধনু গ্রুপের চেয়ারম্যানকে আরো দেন। সব সময় আমাগো খাদ্য সামগ্রীসহ বস্ত্র ও অর্থ দিয়ে সহায়তা করে যাচ্ছেন। শুধু তাই নয়, করোনা মহামারী, ঈদ, পূজা, বিভিন্ন সামাজিক অনুষ্ঠানসহ নিরীহ হতদরিদ্র ও সাধারণ মানুষের পাশে সব সময় থেকে সহযোগিতা করে গেছেন। আমরা রফিক সাহেবের মঙ্গল কামনা করছি।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল, উপজেলা আওয়ামী লীগ সদস্য করিম পাঠান, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলী আজগর ভূইয়া ও আলতাফ হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মহিউদ্দিন মেম্বার, যুবলীগ সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, ইউনিয়ন আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট যতীন্দ্র বাবু, আওয়ামী লীগ সদস্য শমসের আলী, হাজী আমিন হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুজিবুর রহমান, মোস্তফা কামাল হোসেন, মোঃ জলিল ভূঁইয়া, সাবেক ইউপি সদস্য নূর মোহাম্মদসহ আরো অনেকে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সাংবাদিক নাদিমের হত্যাকারীদের শাস্তির দাবিতে শনিবার বিক্ষোভ সমাবেশ করবে বিএফইউজে ও ডিইউজে

দেশে ডেঙ্গুতে আরও ৯ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৫৫

পরমাণুর শান্তিপূর্ণ ব্যবহারে দৃষ্টান্ত স্থাপন করেছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী

৫০ বল হাতে রেখেই ইংল্যান্ডের বিশাল জয়

ইউনিভার্সিটি রোভার চ্যালেঞ্জে বুয়েট টিমের স্পন্সর গ্রামীণফোন

ভুয়া টিকার সনদ দিয়ে ১.৫ মিলিয়ন ডলার আত্মসাত, গ্রেফতার দুই নার্স

অনলাইনে জলমহাল ইজারা আবেদনের সুবিধা চালু

৪৫ উপজেলায় কমিউনিটি ভিশন কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে দেশ ও জাতি সম্মানিত হয় : মেয়র আতিকুল

দেশের বাজারে ২০০ মেগাপিক্সেল ক্যামেরার ফোন অনার ৯০

ব্রেকিং নিউজ :