300X70
বুধবার , ৮ জুন ২০২২ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অগ্রগামী’তে আস্থা উত্তরার ইক্যাব সদস্যদের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৮, ২০২২ ৮:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজধানীর উত্তরায় অনুষ্ঠিত এক ই-কমার্স আড্ডায় অগ্রগামী প্যানেলের সদস্যদের প্রতি আস্থা প্রকাশ করেছেন ইক্যাব সদস্যরা। এ সময় তারা ইক্যাবের বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্যদের সংগঠনের প্রতি একাগ্রতা আর নিষ্ঠার প্রশংসাও করেন।

সম্প্রতি উত্তরায় আয়োজিত এই ই-কমার্স আড্ডায় যোগ দিয়ে অগ্রগামী প্যানেল নিয়ে নিজেদের অনুভূতি ব্যক্ত করেছেন ইক্যাব সদস্যরা। জামান আইটির প্রতিষ্ঠাতা মো. জামান বলেন, ই-ক্যাবের এই প্যানেল সদস্যদের একাগ্রতা আমাকে মুগ্ধ করেছে। তারা এতো চাপের মধ্যেও যেভাবে সংগঠনের সদস্যদের জন্য কাজ করছেন তা সত্যি প্রশংসনীয়। এই প্যানেলের হাত ধরেই ইক্যাব এগিয়ে যাবে।

কোভিড মহামারীর সময়ে ইক্যাবের কার্যক্রমের প্রশংসা করে আরেক সদস্য মুশাহিদুর রহমান বলেন, করোনার মহামারীতে ইক্যাবের গুরুত্ব বুঝেছি। দেখেছি, এখন যারা নেতৃত্বে আছেন তাদের ঐকান্তিক প্রচেষ্টা। এবার তাদের নেতৃত্বেই ইক্যাব গ্লোবালি ছড়িয়ে পড়বে বলে আমার বিশ্বাস।

স্টার্টআপ এবং নবীন উদ্যোক্তাদের প্রসঙ্গ টেনে ফুডপ্যান্ডা বাংলাদেশের সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আম্বারীন রেজা বলেন, ‘স্মার্ট সেক্রেটারিয়েট, স্টার্টআপ একাডেমি গঠন এবং নবীন উদ্যোক্তাদের বিনিয়োগ সংগ্রহে দক্ষ করতে কাজ করতে চাই।’

ইক্যাবের বিকেন্দ্রীকরণ এবং সদস্যদের ব্যবসায় সক্ষমতা বাড়ানোর আশা ব্যক্ত করেন ইক্যাব সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ তমাল। তিনি বলেন, আপনাদের ভালোবাসাতেই আমরা জন্মলগ্ন থেকে নানা বাধা অতিক্রম করে যেভাবে ইক্যাবকে এগিয়ে নেয়ার চেষ্টা করছি, তা অনন্য উচ্চতায় পৌঁছে দিতে চাই।

সভাপতির বক্তব্যে শমী কায়সার বলেন, আমরা এখন অনেক পরিপক্ক। এবার ইশতেহার বাস্তবায়নের মাধ্যমে ই-কমার্সের পুরো ইকো সিস্টেম গুছিয়ে আনতে চাই।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন অগ্রগামী প্যানেল সদস্য মোহাম্মাদ সাহাব উদ্দিন শিপন, আসিফ আহনাফ, মো. সাইদুর রহমান, মো. রুহুল কুদ্দুস ছোটন ও শাহরিয়ার হাসান।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :