300X70
বৃহস্পতিবার , ৩০ জুন ২০২২ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অধ্যক্ষকে লাঞ্ছিতের ঘটনায় আরেক আসামি গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৩০, ২০২২ ৯:৩০ পূর্বাহ্ণ

সংবাদদাতা, নড়াইল : নড়াইলে কলেজের অধ্যক্ষকে জুতার মালা পারিয়ে লাঞ্ছিত করার ঘটনার সঙ্গে জড়িত অন্যতম আসামি রহমাতুল্লাহ রনিকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নড়াইল সদর থানার একদল পুলিশ অভিযান চালিয়ে খুলনার ছোট বয়রা নামক স্থান থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতার রনি সদর উপজেলার রুখালী গ্রামের মৃত জাবেরের ছেলে।

এ ঘটনার সঙ্গে জড়িত অজ্ঞাতপরিচয় অসংখ্য আসামিকেও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ তথ্য নিশ্চিত করেছেন নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শওকত কবীর।

এদিকে, গ্রেফতার অপর তিনজনের পাঁচদিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। নড়াইল সদর থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা মাহামুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেফতার আসামিদের সদর আমলী আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত আগামী ৩ জুলাই শুনানির দিন ধার্য করেন। তাদের রিমান্ড মঞ্জুর হলে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হবে এবং ওইদিনের ঘটনার সার্বিক বিষয়ে তথ্য মিলতে পারে। ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদেরও গ্রেফতারে মাঠে পুলিশের অভিযান চলছে।

এর অগে গত ২৭ জুন নড়াইল সদরের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের এক ছাত্রের আপত্তিকর পোস্ট দেওয়াকে কেন্দ্র করে ধর্ম অবমাননার অভিযোগ তুলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসের গলায় জুতার মালা পরিয়ে লাঞ্ছিত করার ঘটনার ৯ দিন পর মামলা দায়ের করে পুলিশ। নড়াইল সদর থানায় পুলিশের উপপরিদর্শক (এসআই) ও মির্জাপুর ফাঁড়ির ইনচার্জ শেখ মোহাম্মদ মোরছালিন বাদী হয়ে ১৭০ থেকে ১৮০ জনের নামে মামলা করেন। ওইদিন রাতেই এ ঘটনায় সরাসরি জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার তিনজনের মধ্যে আছেন কলেজের পাশের মির্জাপুর বাজারে মোবাইল ফোন ব্যবসায়ী সদরের বিছালী ইউনিয়নের আড়পাড়া গ্রামের মালেক মুন্সীর ছেলে শাওন মুন্সী। লাল গেঞ্জি পরা ৩০ বছর বয়সী শাওনকে স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানোর ভিডিওতে চিহ্নিত করা হয়। এ মামলায় গ্রেফতার অন্য দুজন হলেন মির্জাপুর মধ্যপাড়ার মো. মনিরুল ইসলাম এবং মির্জাপুর গ্রামের সৈয়দ মিলন এর ছেলে সৈয়দ রিমন আলী।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :