300X70
শুক্রবার , ১১ মার্চ ২০২২ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অনুমোদনহীন নকল তৈল ও বৈদ্যুতিক তার উৎপাদনে সাড়ে ১১ লক্ষ টাকা জরিমানা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১১, ২০২২ ৭:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল ঢাকার কদমতলী, যাত্রাবাড়ী, শ্যামপুর ও কেরাণীগঞ্জ এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে।

এসময় বিএসটিআইয়ের প্রতিনিধির উপস্থিতিতে উক্ত ভ্রাম্যমাণ আদালত উল্লেখিত এলাকায় অনুমোদনহীন ও নকল বৈদ্যুতিক তার এবং অস্বাস্থ্যকর পরিবেশে তেল উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে শাহিন নিউরোলাক পেইন্টস্কে নগদ- ৬ লক্ষ টাকা, বেটার রোবিলাক পেইন্টস্কে নগদ- ১ লক্ষ ৫০ হাজার টাকা, নিউ বিবিআই তার ড্রইংকে নগদ ১ লক্ষ টাকা, ইফসুফ মেটালকে নগদ – ১ লক্ষ টাকা ও আবদুল্লাহ্ ট্রেডার্সকে- ২ লক্ষ টাকা করে ৫টি প্রতিষ্ঠানকে সর্বমোট সাড়ে ১১ লক্ষ টাকা জরিমানা প্রদান করে।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বেশ কিছুদিন যাবৎ এই অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন ও নকল বৈদ্যুতিক তার এবং অস্বাস্থ্যকর পরিবেশে তেল উৎপাদন মজুদ ও বাজারজাত করে আসছিল বলে জানা যায়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :