300X70
সোমবার , ২০ সেপ্টেম্বর ২০২১ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অন এক্সপেরিয়েন্স সুবিধা নিয়ে এলো স্যামসাং

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২০, ২০২১ ৫:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
ফ্ল্যাগশিপ ফিচার, অসাধারণ উদ্ভাবনী কৌশল ও সৃজনশীল আইডিয়া সবসময়ই স্যামসাংয়ের বিশেষত্ব ছিল। এর ধারাবাহিকতায় ক্রেতাদের সেবা গ্রহণের অভিজ্ঞতাকে নতুন মাত্রা দিতে প্রতিষ্ঠানটি তাদের সর্বশেষ অত্যাধুনিক গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি এবং জেড ফ্লিপ৩ ফাইভজি স্মার্টফোন হ্যান্ডস-অন এক্সপেরিয়েন্স সুবিধা নিয়ে এসেছে। এর মাধ্যমে ক্রেতারা স্মার্টফোন দু’টি কেনার আগে সরাসরি ব্যবহারের অভিজ্ঞতা নিতে পারবেন।

ফোল্ডেবল মোবাইল দু’টি বাজারে আনার মাধ্যমে স্যামসাং ইন্ডাস্ট্রিতে অনন্য একটি মাইলফলক অর্জন করেছে এবং অনলাইন ও অফলাইন উভয় প্ল্যাটফর্মেই ক্রেতাদের ব্যাপক সাড়া পেয়েছে। যুগান্তকারী ফোল্ডেবল প্রযুক্তির ডিভাইস দু’টি বাজারে আসার পর থেকে প্রতিষ্ঠানটির অনলাইন ট্রাফিক বৃদ্ধি পেয়েছে তিনগুণ। ক্রেতাদের ক্রমবর্ধমান আগ্রহ ও সাড়া মেটাতে এবং তাদের হ্যান্ডস-অন এক্সপেরিয়েন্স দিতে দেশের সকল স্যামসাং স্টোরেই গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি ও জেড ফ্লিপ৩ ফাইভজি -এর ডেমো ডিভাইস রয়েছে।

এ খাতের নেতৃস্থানীয় উদ্ভাবন ও অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ ডিভাইস দু’টি স্যামসাং -এর প্রিমিয়াম ও ফোল্ডেবল স্মার্টফোন।

ফ্ল্যাগশিপ প্রযুক্তির সাথে স্মার্টফোনে দেখার ক্ষেত্রে, কাজ করার ক্ষেত্রে ও বিনোদন গ্রহণের বিষয়টি পছন্দ করে আসেছেন স্যামসাংয়ের ক্রেতারা। গ্যালাক্সি জেড ফোল্ড৩ ও গ্যালাক্সি জেড ফ্লিপ৩ ব্যবহারেও ক্রেতারা একই অভিজ্ঞতা লাভ করবেন। স্মার্টফোন ব্যবহারকারীরা এখন অর্ডার দেওয়ার পূর্বে ডিভাইস দু’টির সকল এক্সক্লুসিভ ফিচারের অভিজ্ঞতা গ্রহণের সুযোগ পাবেন!

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মুয়ীদূর রহমান বলেন, “ক্রেতাদের সুবিধার্থে স্যামসাং এ আমরা সবসময়ই উদ্ভাবন ও উন্নত প্রযুক্তিকে অগ্রাধিকার দিই। সম্প্রতি বাজারে আসা আমাদের গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি ও জেড ফ্লিপ৩ ফাইভজি মডেলের মোবাইল দু’টি প্রি-অর্ডারে ব্যপক সাড়া পেয়েছে।

এমনকি, ১ সেপ্টেম্বর বাংলাদেশে গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি ডিভাইসটি প্রি-অর্ডার শুরু হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে বিক্রি শেষ হয়ে যায়। ক্রেতাদের এমন অভাবনীয় সাড়া দেখে তাদের কেনার অভিজ্ঞতাকে আরও স্বাচ্ছন্দ্যদায়ক করতে আমরা দেশের সকল স্যামসাং ব্র্যান্ড স্টোরে ডিভাইস দু’টির ডেমো স্থাপন করেছি। আমরা বিশ্বাস করি, এ উদ্যোগ মানুষদেরকে স্বাচ্ছন্দ্যে তাদের জীবনের লক্ষ্য অর্জন করতে সহায়তা করবে”।

ডপ্র-অর্ডারে ক্রেতাদের অভ‚তপূর্ণ সাড়া সহ গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি ও জেড ফ্লিপ৩ ফাইভজি বাজারে আনার মাধ্যমে স্যামসাং ফোল্ডেবল উদ্ভাবনের নতুন অধ্যায়ের সূচনা করেছে। প্রতিষ্ঠানটির নতুন ডেমো ডিভাইস উদ্যোগের মাধ্যমে ক্রেতারা অর্ডার দেয়ার পূর্বে মোবাইল দু’টির ফিচারগুলো উপভোগ করার অভিজ্ঞতা পাবেন। আগ্রহীরা ডিভাইস দু’টি কিনতে ক্লিক করুন – িি.িংধসংঁহম.পড়স।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

প্রতিবন্ধীদের সকল প্রত্যাশা পূরণ করা হবে : সমাজকল্যাণ মন্ত্রী

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহযোগী হাজী গোলাম মোর্শেদ এর মৃত‍্যুতে এলজিআরডি প্রতিমন্ত্রীর শোক

হিলিতে কেজিতে ৬০ টাকা কমেছে কাঁচা মরিচের দাম

সিলেট স্ট্রাইকার্স দলের সাথে আইপিডিসি-এর চুক্তি স্বাক্ষর

চারঘাটে বৃদ্ধকে গলা কেটে হত্যা

অশুভ শক্তির বিরুদ্ধে আমাদের সংগ্রাম অব্যাহত থাকবে : সুজিত রায় নন্দী

বিজিবিতে জাতির পিতার ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

ঢাকায় ৩০ কিলোমিটার বেগে বাতাস বইতে পারে

‘হত্যার পরও মুজিব-রেনুর কবর একসঙ্গে হতে দেয়নি পঁচাত্তরের ঘাতকেরা’

১৭ এপ্রিল মুজিবনগর সরকারের শপথ বিস্ময়ের ব্যাপার: আরেফিন সিদ্দিক

ব্রেকিং নিউজ :