300X70
মঙ্গলবার , ২২ ফেব্রুয়ারি ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অপো’র ফ্ল্যাগশিপ ফাইন্ড এক্স৫ উন্মোচন হচ্ছে ২৪ ফেব্রুয়ারি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২২, ২০২২ ৮:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : স্মার্ট ডিভাইস ব্র্যান্ডে অগ্রণী প্রতিষ্ঠান অপো নিজেদের হাই-এন্ড ফ্ল্যাগশিপ স্মার্টফোন অপো ফাইন্ড এক্স৫ সিরিজ উন্মোচনের ঘোষণা দিয়েছে।

বিশ্বসেরা প্রযুক্তির সাথে শ্বাসরুদ্ধকর হাই-এন্ড ডিজাইন ও উদ্ভাবনী ক্যামেরা প্রযুক্তি নিয়ে কাজ করেছে অপো। আগামী ২৪ ফেব্রুরারি ১১টায় (জিএমটি)/ ১৯টায় (জিএমটি+৮) ফাইন্ড এক্স৫ সিরিজের বৈশ্বিক উন্মোচন অনুষ্ঠানটি লাইভস্ট্রিম করা হবে অপোর অফিশিয়াল চ্যানেলে। #এমপাওয়ারএভরিমোমেন্ট এর লক্ষ্যে উন্মোচন অনুষ্ঠানে অংশগ্রহণ করুন এ লিঙ্কের (https://bit.ly/3uVaGG6) মাধ্যমে।

অপো ইনো ডে ২০২১ -এ অপো ডেডিকেটেড নিউরাল প্রসেসিং ইউনিট মারিসিলিকন এক্স এর ব্যাপারে ঘোষণা দেয়, যা রাতের ভিডিও রেকর্ডিং -এর চ্যালেঞ্জ মোকাবিলায় সাফল্য অর্জন করেছে। ৬ ন্যানো মিটার আর্কিটেকচার, রিয়েল-টাইম র’ প্রসেসিং এবং ২০ গুণ বেশি ফোরকে এআই পারফরমেন্সের অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে ফাইন্ড এক্স৫ প্রো স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় নিয়ে যাবে।

মাল্টিকোর স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর সংযুক্ত ফাইন্ড এক্স৫ বহুবিধ ব্যবহারেও দুর্দান্ত পারফর্ম করে এবং এ স্মার্টফোনটিতে স্বাচ্ছন্দ্যে পছন্দের সকল গেমস খেলা যাবে ও অ্যাপ্লিকেশন ব্যবহার যাবে। অন্যদিকে, এ ফোনটি সময়কে ছাড়িয়ে যাওয়া ভবিষ্যৎমুখী ডিজাইনে তৈরি করা হয়েছে। ফোনটিতে আল্ট্রা-হার্ড সিরামিক ব্যাক কভারে আধুনিক সারফেস টেক্সচারের ফলে ফিঙ্গারপ্রিন্ট ব্যবহারের প্রয়োজনীয়তা দূর হয়েছে।

ক্যামেরায় ছবি ধারণে অপ্রতিন্দ্বন্দ্বী হাই-এন্ড ফাইভজি ফ্ল্যাগশিপ ফাইন্ড এক্স৫ প্রো তৈরি করা হয়েছে অপোর একই ডিএনএ নিয়ে, যা একইসাথে ক্রেতা ও সমালোচকদের মন জয় করে নিয়েছে। ভবিষ্যৎ দ্বারা অনুপ্রাণিত নান্দনিকতায় নতুন কালারওএস, বিশ্বসেরা পারফরমেন্স, দ্রুত কানেক্টিভিটি সুবিধা এবং ক্যামেরা সিস্টেমের মাধ্যমে স্মার্টফোনের ক্ষেত্রে জন্য মানদণ্ড তৈরি করেছে ফাইন্ড এক্স৫ প্রো।

অপোর অফিশিয়াল চ্যানেলে ২৪ ফেব্রুয়ারি ১১টায় (জিএমটি)/১৯টায় (জিএমটি+৮) গিয়ে অংশ নিন বৈশ্বিক অনলাইন উন্মোচন অনুষ্ঠানে। -সংবাদ বিজ্ঞপ্তি

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :