300X70
বৃহস্পতিবার , ২ জুন ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অফিস থেকে বেরিয়ে নিখোঁজ বীমা কর্মকর্তা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২, ২০২২ ১:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: প্রতিদিনের মতোই মঙ্গলবার অফিস শেষে বাসার উদ্দেশে রওনা দেন বীমা কর্মকর্তা সামিউল ইসলাম। কিন্তু দীর্ঘ সময় পরও বাসায় ফেরেননি তিনি। হঠাৎ করে তার দুটি মোবাইল নম্বরও বন্ধ পাওয়া যাচ্ছে। ফলে অজানা আতঙ্কে অপেক্ষার প্রহর গুনছেন পরিবারের সদস্যরা। এ ঘটনায় বুধবার গুলশান থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

সামিউলের স্ত্রী তামান্না ইসলাম রাতে গণমাধ্যমকে বলেন, মঙ্গলবার রাত ৮টার দিকে স্বামীর সঙ্গে সর্বশেষ কথা হয় তার। এ সময় সামিউল তাকে বলেন, বাসায় যাওয়ার জন্য হাতিরঝিল থেকে তিনি বাসে উঠছেন। কিন্তু দীর্ঘ সময় পরও তিনি বাসায় না ফেরায় তারা উদ্বিগ্ন হয়ে পড়েন। একপর্যায়ে তার কাছে থাকা দুটি মোবাইল নম্বরে ফোন দেওয়া হয়। কিন্তু দুটি নম্বরই বন্ধ পাওয়া যায়। পরে বন্ধু, আত্মীয়স্বজন থেকে শুরু করে হাসপাতাল পর্যন্ত তারা খোঁজ করেন। কিন্তু কোথাও সামিউলের খোঁজ মিলছে না।

নিখোঁজসংক্রান্ত জিডিতে বলা হয়েছে— সামিউল ইসলাম গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের প্রশাসন বিভাগে চাকরি করেন। হাতিরঝিলসংলগ্ন পুলিশ প্লাজার ১৪ তলায় তার অফিস। অন্যদিনের মতো তিনি মঙ্গলবারও রাত ৮টা ২০ মিনিটে অফিস থেকে বের হন। কিন্তু গভীর রাতেও তিনি বাসায় ফেরেননি। রাত আড়াইটার দিকে সামিউলের স্ত্রীর কাছ থেকে তার নিখোঁজসংক্রান্ত খবর পান অফিসের সহকর্মীরা।

এ বিষয়ে গুলশান থানার ওসি আবুল হাসান বুধবার রাতে গণমাধ্যমকে বলেন, সামিউল ইসলামের নিখোঁজসংক্রান্ত জিডির তদন্ত চলছে। পুলিশের পক্ষ থেকে তার সম্পর্কে বিভিন্ন জায়গা থেকে খোঁজ নেওয়া হচ্ছে। প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান শনাক্তের চেষ্টা চলছে। তবে এখন পর্যন্ত তার খোঁজ পাওয়া যায়নি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :