300X70
বৃহস্পতিবার , ৯ ডিসেম্বর ২০২১ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অবশেষে উদ্ধার নালায় পড়ে যাওয়া শিশুর লাশ, বাবার আহাজারি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৯, ২০২১ ২:৪৬ অপরাহ্ণ

সংবাদদাতা, চট্টগ্রাম: চট্টগ্রামের ষোলশহর এলাকায় নালায় পড়ে নিখোঁজ হওয়া শিশু কামালের লাশ তিন দিন পর মুরাদপুর এলাকার মির্জা খাল থেকে উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে মির্জা খালে আটকে পড়া ওই শিশুর লাশ দেখে শনাক্ত করেন তার বাবা আলী কায়সার। নিখোঁজ হওয়ার পর থেকে শিশুটিকে উদ্ধারে কাজ করে ফায়ার সার্ভিসসহ কয়েকটি সংস্থা।

গত সোমবার বিকেলে ষোলশহর এলাকায় সড়কের পাশের বড় নালায় খেলনা খুঁজতে গিয়ে পানির স্রোতে ভেসে যায় শিশু কামাল হোসেন। শিশুটির বাবার অভিযোগ, সন্তানের খোঁজে পুলিশকে বলার পরও কানে নেয়নি তারা। নিখোঁজের ২৮ ঘণ্টা পর খবর পেয়ে অভিযানে নামে ফায়ার সার্ভিস।

দুদিন ধরে টানা অভিযানের পর আজ দুপুরে মির্জা খালে শিশুটির লাশ পড়ে থাকতে দেখা যায়। এরপর স্থানীয় লোকজন ও সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মীরা পুলিশকে খবর দেন। পরে শিশুটির বাবা আলী কায়সার ও নিখোঁজের আগে শিশুটির সঙ্গে থাকা রাকিব নামের আরেক শিশু বিকৃত হয়ে যাওয়া লাশটি দেখে কামালের বলে শনাক্ত করে।

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আরাফাতুল ইসলাম বলেন, ‘আজ আমরা ভাসমান অবস্থায় একটি শিশুর লাশ পাই। এরপর ফায়ার সার্ভিস ও পুলিশের সহযোগিতায় লাশ ওপরে ওঠানোর ব্যবস্থা করা হয়। এরপর শিশুটির বাবাকে খবর দেওয়া হয়। তিনি এসে শনাক্ত করেছেন যে, এই শিশুটিই তাঁর হারিয়ে যাওয়া সন্তান। শনাক্ত করার পর নিয়ম অনুযায়ী আমরা লাশ হস্তান্তরের ব্যবস্থা করব।’

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :