300X70
রবিবার , ৮ আগস্ট ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অবশেষে মুখ খুললেন হানি সিং

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৮, ২০২১ ১:৩২ অপরাহ্ণ

আনন্দ ঘর ডেস্ক : হির্দেশ সিং, যার পরিচিতি ‘ইয়ো ইয়ো হানি সিং’ নামে। বলিউডের জনপ্রিয় র‌্যাপার তিনি। তবে তাকে ঘিরে বিতর্কের শেষ নেই।

সবশেষ হানি সিংয়ের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তুলেছেন তার স্ত্রী শালিনী তলওয়ার। দিল্লির আদালতে এ নিয়ে হানি সিংয়ের বিরুদ্ধে মামলাও করেছেন তিনি।

মামলায় শালিনীর অভিযোগ—বাড়িতে শারীরিক ও মানসিক নির্যাতনের পাশাপাশি যৌন অত্যাচারও চালাতেন হানি সিং। এছাড়া তার সম্পত্তি হাতিয়ে নেয়ার চেষ্টা করেছেন হানি সিং।

গত ৩ আগস্ট অভিযোগ দায়েরের পর রাতে মামলাটি রেকর্ড করেন আদালত। হানি সিংয়ের স্ত্রীর পক্ষে আদালতে উপস্থিত হয়েছিলেন আইনজীবী সন্দীপ কাপুর, অপূর্ব পাণ্ডে এবং জিজি কাশ্যপ।

মামলা রেকর্ড করে হানি সিংকে একটি নোটিশ পাঠিয়েছেন আদালত। আগামী ২৮ আগস্টের মধ্যে সেই নোটিশের জবাব দিতে বলা হয়েছে। পাশাপাশি যে সব সম্পত্তি হানি সিং ও তার স্ত্রীর নামে রয়েছে, তা আপাতত বিক্রি করতে পারবেন না জনপ্রিয় গায়ক।

বিতর্কিত এ ঘটনার পর থেকে চুপ ছিলেন হানি সিং। অবশেষে তিনি মুখ খুলেছেন। নিজের ইনস্টাগ্রামে দেয়া এক দীর্ঘ পোস্টে পুরো ঘটনা তুলে ধরেছেন তিনি।

সেখানে হানি সিং লেখেন, ‘আমার ২০ বছরের সঙ্গী, আমার স্ত্রী শালিনী তলওয়ার। তিনি আমার পরিবারের বিরুদ্ধে যে অভিযোগ এনেছেন, তাতে আমি আমি খুবই ব্যথিত। তার অভিযোগগুলো খুবই ঘৃণ্য।’

‘আমার গানের কথা, শারীরিক অবস্থা নিয়ে জল্পনা, সংবাদমাধ্যমে নেতিবাচক ভাবমূর্তি তুলে ধরা নিয়ে কখনো কোনো বিবৃতি দেয়নি। কিন্তু চুপ করে থেকে কোনো লাভ নেই। কারণ আমার বৃদ্ধ মা-বাবা এবং ছোট বোনের বিরুদ্ধেও কিছু অভিযোগ আনা হয়েছে। তারা খারাপ সময়ে আমার পাশে থেকেছেন এবং তাদের ঘিরেই আমার জগত। ওদের বিরুদ্ধে এ অভিযোগগুলো খুবই অপমানজনক।’

তিনি আরও লেখেন, ‘দীর্ঘ ১৫ বছরের পেশাগত জীবনে ইন্ডাস্ট্রির একাধিক তারকার সঙ্গে কাজ করেছি। তারা প্রত্যেকেই স্ত্রীর সঙ্গে আমার ব্যক্তিগত সমীকরণ সম্পর্কে অবগত। ১০ বছরের বেশি সময় ধরে আমার স্ত্রী আমার দলের অংশ। আমার সঙ্গে সব রকম শ্যুটিং, অনুষ্ঠান এবং বৈঠকে তিনি থেকেছেন।’

আপাতত এ বিতর্ক নিয়ে আর কোনো মন্তব্য করতে চাননি হানি। তার এবং পরিবারের ওপর অনুরাগীদের ভরসা রাখতে অনুরোধ করেছেন তিনি। আদালতের ওপর গায়কের পূর্ণ আস্থা। তাই সেখানেই জবাবদিহি করবেন হানি। স্ট্যাটাসের শেষ অংশে তিনি লিখেছেন, ‘আমি নিশ্চিত যে, সুবিচার পাব এবং সততার জয় হবে।’

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ইন্দোনেশিয়ায় তেলের ডিপোতে আগুন, নিহত ১৭

শনিবার আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভা

তিনদিনের সফরে ঢাকায় পৌঁছেছেন ডেনমার্কের রাজকুমারী

বেগম জিয়াকে দ্বিতীয়বার কারামুক্তি দেয়া প্রধানমন্ত্রীর নজিরবিহীন মহানুভবতা : তথ্যমন্ত্রী

ঈশ্বরগঞ্জে আনসার ও ভিডিপির সমাবেশ অনুষ্ঠিত

পদ-পদবী-ক্ষমতা নয়; আধুনিক ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক হিসেবে জাতি গঠনে নিবেদিত ছিলেন শেখ কামাল : মেয়র শেখ তাপস

মার্কিন কর্মকর্তাদের আগমন দু’দেশের ঘনিষ্ঠতর সম্পর্কের বার্তাবাহী : তথ্যমন্ত্রী

লতা মঙ্গেশকর মারা গেছেন

কারো লাঠিয়াল না কি রাজনৈতিক দল হবে তা বিএনপিরই সিদ্ধান্ত : তথ্যমন্ত্রী

বছরের প্রথম নয় মাসে মুনাফা বেড়েছে ১৬ শতাংশ

ব্রেকিং নিউজ :